রবিবার, ২১ জুন, ২০২০

দুই শতাধিক বিজেপি ও সিপিএম থেকে আগত সমর্থক কর্মীর তৃণমূলে যোগদান

দেবশ্রী মজুমদার, নলহাটি: রবিবার নলহাটি ২ ব্লকের ভদ্রপুর গ্রামের বোলতলায় দুই শতাধিক বিজেপি ও সিপিএম থেকে আগত সমর্থক কর্মী তৃণমূলে যোগদান করেন। 

যোগদান কারী নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন হাঁসন বিধানসভার দলীয় পর্যবেক্ষক ত্রিদিব ভট্টাচার্য, ব্লক সভাপতি বিভাস চন্দ্র অধিকারী এবং ব্লকের কার্যকরী সম্পাদক সামসুল হোদা প্রমুখ। 

অভিযোগ বিজেপির মণ্ডল সভাপতির দূর্ব্যবহারের কারণে সমর্থকদের অনেকেই তৃণমূলে যোগদান করেছেন। যদিও এই অভিযোগ অস্বীকার করে বীরভূম জেলা সহ সভাপতি শুভাশীষ চৌধুরী বলেন, তৃণমূল ঘুরিয়ে ফিরিয়ে নিজেদের লোকদের যোগদান করাচ্ছে। আর যারা মণ্ডল সভাপতির দূর্ব্যবহারের কথা বলছেন, তাঁরা কেউ বিজেপির সঙ্গে যুক্ত নন। 

একইভাবে সিপিএমের জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য সঞ্জীব বর্মন বলেন, তৃণমূলের এখন শেষের শুরু। সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান এসব গল্প কথা। 

ত্রিদিব ভট্টাচার্য বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে আমফান ও কোভিডের মত মহামারী বিপর্যয় মোকাবিলা করে মানুষের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। তাঁদের পরিষেবা দিয়ে যাচ্ছেন, তাতেই প্রভাবিত হয়ে মানুষ স্বতঃস্ফূর্তভাবে তৃণমূলে যোগদান করছেন। বিজেপির সাম্প্রদায়িক রাজনীতি এবং বামেদের ধাপ্পাবাজি মানুষ দেখেছে এবং দেখছে। তাই তাদের প্রতি বীতশ্রদ্ধ হয়েই তৃণমূলে যোগদান করছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only