মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

পশু চিকিৎসা শিবিরকে কেন্দ্র করে রণক্ষেত্র কাছারিপাড়া, রাজনৈতিক সংঘর্ষ, দুই পক্ষের যখম ২৯

ইনামুল হক, বসিরহাতঃ রাজনৈতিক সংঘর্ষে উত্তাল বসিরহাট মহকুমার মিনাখাঁ  ব্লকের হাড়োয়া থানার আটপুকুর অঞ্চলের উচিলদহ কাছারীপাড়া গ্রাম। ঘটনায় যখম তৃণমূল কংগ্রেস ও বিজেপির২৯ জন। মঙ্গলবার দুপুরে আমফান কবলিত গৃহপালিত পশুদের জন্য সরকারি  শিবির করতে  গিয়ে এই সংঘর্ষ বলে জানা গিয়েছে।  সেই ক্যাম্পকে কেন্দ্র করে ঝামেলায় জড়িয়ে পড়ে তৃণমূল ও-বিজেপি।  তৃণমূল কংগ্রেসের অভিযোগ বিজেপি কর্মীরা লোহার রড, বন্দুক, বোমা মারতে মারতে তৃণমূল কর্মীদের ওপর হামলা করে ।ঘটনায় তৃণমূলের কুড়ি জন আহত হয়েছে। তাদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। 

বিজেপির অভিযোগ তারা পশুদের চিকিৎসার জন্য ক‍্যাম্প করছিলেন। তখন তৃণমূলের নেতা-কর্মীরা এসে বাধা দেন।  বলেন, আমরা ক্ষমতায় আছি ক‍্যাম্প আমরাই করবো। তাই নিয়ে দু'পক্ষের মধ্যে গন্ডগোল হয়। লোহার রড এবং বাঁশ নিয়ে বেধড়ক মারধর করতে থাকে বিজেপি কর্মীদের। ঘটনায় মহিলাসহ ৯ বিজেপি কর্মী আহত হন। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 ঘটনায়  হাড়োয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে দুই পক্ষই। সব মিলিয়ে প্রায় কুড়ি জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি  পূর্বপরিকল্পিত ঘটনা কিনা সেটাও খতিয়ে দেখছে হাড়োয়া থানা পুলিশ। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও র‍্যাপ মোতায়েন করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only