রবিবার, ২১ জুন, ২০২০

করোনা ভাইরাস নিজের রেকর্ড নিজে ভাঙছে, ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত ১৪,৫১৬ জন, মৃত্যু ৩৭৫ জনের

পুবের কলম, নয়াদিল্লিঃ দেশে রোজই করোনা ভাইরাস নিজের রেকর্ড নিজে ভাঙছে। এই বৃদ্ধির জেরে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা গিয়ে শনিবার দাঁড়িয়েছে ৩ লক্ষ ৯৫ হাজার ০৪৮ জনে। বিশ্ব সংক্রমণের চতুর্থ স্থানে রয়েছে ভারত। 

গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ৩৭৫ জনের। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১২,৯৪৮। তবে আশা একটাই, সুস্থও হচ্ছেন অনেকে। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ২ লক্ষ ১৩  হাজার ৮৩১। স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৪,৫১৬ জন।

লকডাউনের আড়াই মাস অতিক্রান্ত হওয়ার পরেও দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যায় লাগাম টানা যায়নি। আনলক প্রথম পর্বে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরা শুরু করেছে দেশের বিভিন্ন রাজ্য। কিন্তু তার মধ্যেই প্রতিদিন আক্রান্তের নিরিখে রেকর্ড তৈরি হচ্ছে। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু।

দেশের মধ্যে সবথেকে উদ্বেগজনক স্থানে মহারাষ্ট্র, গুজরাত, তামিলনানাড়ু ও দিল্লি।  পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, রাজ্যে মোট করোনা আক্রান্ত ১৩,০৯০। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৫। মৃত্যু হয়েছে ১১ জনের। মোট মৃতের সংখ্যা বেড়ে ৫১৯।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only