রবিবার, ২১ জুন, ২০২০

মহামেডান সচিব হয়ে ইতিহাস গড়তে পারেন দিব্যেন্দু বিশ্বাস

পুবের কলমঃ সবকিছু ঠিকঠাক চললে নতুন ইতিহাসের সাক্ষী হতে চলেছে কলকাতা ময়দান। কলকাতার তিন প্রধানের অন্যতম মোহামেডান স্পোর্টিং ক্লাবে ঘটনা ঘটতে চলেছে। ক্লাবের 129 বছরের ইতিহাসে প্রথমবারের জন্য সংখ্যালঘু সম্প্রদায়ের বাইরে কেউ সচিব হতে চলেছেন। আগামী দিনে ক্লাবের সচিব পদে বুঝতে পারেন প্রাক্তন ফুটবলার দিব্যেন্দু বিশ্বাস। 

ক্লাবের বর্তমান প্রশাসনের একটা বড় অংশ দিব্যেন্দুর সচিব হওয়ার ব্যাপারে সম্মতি জানিয়েছে। আপত্তি নেই ক্লাবের বর্তমান সচিব মুহাম্মদ কামালউদ্দিনের। তবে ক্লাবের সংবিধান সংখ্যালঘু সম্প্রদায়ের বাইরে কারও সচিব হওয়ার রীতি নেই। তাই ক্লাবের সকল সদস্য সম্মতি জানাল আগে ক্লাবের রীতি বদলাতে হবে। তারপরই দিব্যেন্দু কে সচিব হিসেবে দেখতে পাওয়া যাবে। 

প্রসঙ্গত ক্লাবের সঙ্গে অতপ্রোতভাবে জড়িত দিব্যেন্দু। একটা সময় ফুটবলার হিসেবে দাপটের সঙ্গে খেলেছিলেন মহামেডানে। ফুটবলার হিসেবে অবসর নেওয়ার পর ক্লাবের সঙ্গে তিনি নিয়মিত যুক্ত। বিভিন্ন সময় ক্লাবের আর্থিক দুরবস্থা তেও পাশে দাঁড়িয়েছেন। বিধায়ক হিসেবে অত্যন্ত দায়িত্বের সঙ্গে নিজের কাজ করে চলেছেন বসিরহাটের ঘরের ছেলে। ফলে প্রশাসক হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে ময়দান কাঁপানো ফুটবলারের। ফলের দিব্যেন্দুকে সাদাকালো শিবিরের সচিব হিসেবে দেখাটা স্রেফ সময়ের অপেক্ষা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only