সোমবার, ২২ জুন, ২০২০

না এক ইঞ্চি জমি দেবো, না কাউকে ভিতরে ঢুকতে দেবো', নিহত জওয়ানের বাড়িতে গিয়ে বার্তা কর্নেল ঋষিকেশ মিশ্রর


কৌশিক সালুই বীরভূম 

"না এক ইঞ্চি জমি দেবো, না কাউকে ভিতরে ঢুকতে দেবো। লড়াই যদি করতেই হয় প্রস্তুত আছি প্রয়োজন হলে আগে গিয়ে মেরে আসবো। পিছিয়ে আসার প্রশ্নই নেই"। এমনই মন্তব্য করলেন ভারতীয় সেনাবাহিনীর বিহার রেজিমেন্টের লেফটেন্যান্ট কর্নেল ঋষিকেশ মিশ্র। সোমবার তিনি বীর শহীদ রাজেশ ওরাং এর বীরভূমের মোহাম্মদ বাজারের বেলগড়িয়া গ্রামের বাড়িতে আসেন পরলৌকিক শ্রাদ্ধ অনুষ্ঠানে যোগ দিতে আসেন এবং সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে চিনকে কড়া ভাষায় এই হুঁশিয়ারি দেন। 

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে লেফটেন্যান্ট কর্নেল ঋষিকেশ মিশ্র বলেন," আমরা সৈনিকরা সবাই একটাই পরিবার। বীর শহীদের সেই পরিবারের পাশে থাকার বার্তা নিয়ে আমরা এসেছি। তাদের যাবতীয় সুখ-দুঃখ সবকিছু সহ সাথী হবো"।

পাশাপাশি শহীদ পরিবারের পাশে থেকে সমস্ত সাহায্যের আশ্বাস দেন তিনি। একই সঙ্গে বীরভূম জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সাহায্য খাদ্য ও প্রসাধনী সামগ্রী ছয় মাসের জন্য পরিবারের হাতে এদিন তুলে দেওয়া হয় এবং রাস্তা পানীয় জল এবং শহীদের মূর্তি দ্রুত নির্মাণের কথা ঘোষণা করা হয়। বীরভূম জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শহীদের  বাবা ও মায়ের  আজীবন চিকিৎসা ঔষধের দায়িত্ব নেওয়ার কথা ঘোষণা করা হয়। শ্রাদ্ধ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী আশীষ বন্দ্যোপাধ্যায়, জেলা পুলিশ সুপার শ্যাম সিং,জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ সহ অন্যান্য বিশিষ্টজনেরা।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only