মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

আলিয়ার নব নির্বাচিত রেজিস্ট্রার সৈয়দ নুরুস সালামকে সংবর্ধিত করলো সিরাত


পুবের কলম ওয়েব ডেস্ক: সিরাত সোশ্যাল ওয়েলফেয়ার এন্ড এডুকেশনাল ট্রাস্টের পক্ষ থেকে পশ্চিমবঙ্গ আলিয়া বিশ্ববিদ্যালযে অতি সম্প্রতি রেজিষ্ট্রার পদে নব নির্বাচিত হন সৈয়দ নুরুস সালাম। এ দিন রাজারহাট নিউটাউন মূল ক্যাম্পাসে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করা হয় সংগঠনের পক্ষ থেকে। সংগঠনের রাজ্য  সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক আবু সিদ্দিক খান বলেন, সৈয়দ নুরুস সালাম, বহুদিন ড.সোহারাব হোসেনের সঙ্গে পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদে সভাপতি থাকাকালীন সচিব পদে থেকে একসঙ্গে কাজ করেছেন। তাঁরই মস্তিষ্ক প্রসূত এই সিরাত সংগঠন যিনি এই সংগঠনের সভাপতি ছিলেন। 

সেই কারণেই আজকে  ২৭ জুলাই ভারতের মিসাইলম্যান,বিজ্ঞানী তথা প্রাক্তন রাষ্ট্রপতি এ.পি.জে আব্দুল কালামের প্রয়াণ দিবসকে স্মরণ করে তারই উপর লেখা একটি বই, মিষ্টি, পেন, স্মারক পত্রিকা, ইত্যাদি দিয়ে সংবর্ধিত করা হয়। পাশাপাশি আলিয়ার উন্নয়ন নিয়ে ইতিবাচক আলেচনা হয়। 

তিনি এই শুভেচ্ছা গ্রহণের পর, সিরাত পরিবারকে ভূয়সী প্রশংসা করে বলেন, সিরাত সমাজে ও শিক্ষা ক্ষেত্রে যথেষ্ট উল্লেখযোগ্য ভুমিকা রাখছে, আমি প্রতিনিয়ত আপডেট দেখি,আর বিশেষ করে ড. সোহারাব হোসেনের সঙ্গে আমি অনেকদিন একসঙ্গে কাজ করেছি মাদ্রাসা বোর্ডে, তারই তৈরি করা সংগঠন এই সিরাত।তাই আরো ভালো লাগে সিরাতের কাজ কর্ম।সিরাত আরো এগিয়ে যাক, মানুষের জন্য আরো বেশি কাজ করবে আশাকরি। আমারও শুভেচ্ছা রইলো। এদিন প্রতিনিধি দলে ছিলেন সিরাতের বারাসাত সাব ডিভিশন কমিটির সম্পাদক রবিউল ইসলাম, বসিরহাট সাব ডিভিশন কমিটির সম্পাদক এহসানুল হক, মুসকান খাতুন, আলঙ্গীর মোল্লা প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only