বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

নোটিশ দিয়ে ফের বন্ধ তারাপীঠ মন্দির


পুবের কলম ওয়েব ডেস্ক: কিন্তু ফের করোনার ফলে বর্তমান পরিস্থিতিতে আমরা আজকে সমস্ত সেবাইতরা আলোচনা করে সিদ্ধান্ত নিতে বাধ্য হয় মায়ের মন্দিরকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখতে। আমরা জানি, মন্দিরের সাথে অঙ্গাঙ্গীভাবে বিভিন্ন সম্প্রদায়ের মানুষের জীবন জীবিকা নির্ভর করছে। কিন্তু আমরা নিরুপায়। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার যে কোন দিন মন্দির খুলতে পারে। তার আগে অবশ্যই আমরা সম্মিলিত ভাবে পরিস্থিতি পর্যালোচনা করবো।

উল্লেখ্য,  এর আগে ১৩ জুলাই মন্দির কমিটি, হোটেল মালিক ও প্রশাসনের যৌথ মিটিংয়ে ঠিক হয় কৌষিকী অমাবস্যা উপলক্ষে ১২ থেকে ২০ অগাস্ট পর্যন্ত তারাপীঠ মন্দির বন্ধ থাকবে। পুন্যার্থীদের জন্য ওই দিন গুলোতে মন্দিরের দরজা বন্ধ রাখার কথা ঘোষণা করা হয়। 

সেদিনের মিটিংয়ে উপস্থিত ছিলেন জেলা শাসক মৌমিতা গোদারা, জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিনহা, রামপুরহাট মহকুমা শাসক শ্বেতা আগর ওয়াল, মহকুমা পুলিশ আধিকারিক সৌম্যজিৎ বড়ুয়া, জেলা পুলিশ সুপার শ্যাম সিং, পর্ষদের ভাইস চেয়ারম্যান সুকুমার মুখোপাধ্যায়, হোটেল এ্যাসোসিয়েশনের সভাপতি সুনীল গিরি, তারামা মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায়, সম্পাদক ধ্রুব চট্টোপাধ্যায় প্রমুখ।  তবে  নিত্যপুজো চলবে যথারীতি। আশে পাশের এলাকায় করোনা সঙ্ক্রমণ বৃদ্ধি পেয়েছে। এই পরিস্থিতিতে ভক্ত সমাগম হলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে আশঙ্কা থেকেই এই সিদ্ধান্ত বলে জানা গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only