রবিবার, ৫ জুলাই, ২০২০

দাদনের টাকা নিয়ে গোষ্ঠী দ্বন্দ্বে সংঘর্ষ, অন্তঃসত্ত্বা মহিলা সহ যখম ১০




পুবের কলম ওয়েব ডেস্ক: মেছো ভেড়ির দাদনের টাকা নিয়ে গোষ্ঠী দ্বন্দ্বে সংঘর্ষের ঘটনায় অন্তঃসত্ত্বা মহিলা সহ জখম হয়েছে ১০ জন।বসিরহাট মহাকুমার হাড়োয়া ব্লকের সোনাপুকুর শংকরপুর অঞ্চলের নয়াপাড়া গ্রামের ঘটনা।

শনিবার রাত থেকে ভেড়ির দাদনের  টাকা নিয়ে হঠাৎ বোমাবাজি ও মারধর শুরু হয় দুটি গোষ্ঠীর মধ্যে। রবিবার সকাল থেকে এই সংঘর্ষ জোরালো হয়ে ওঠে। এই ঘটনার জেরে দশ মাসের অন্তঃসত্ত্বা সহ দু'পক্ষের দশজন গুরুতর জখম হয়। বছর একুশের ওই অন্তঃসত্ত্বা, ৪০ বছরের শহীদ মোল্লা ও অপর পক্ষের ২৮ বছরের সুপিয়া বিবি, ৪৫ বছরের পিয়ার মোল্লা সহ মোট জখম দশজনকে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় দুই পক্ষই হাড়োয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট। এর পিছনে অন্য কোন ঘটনা আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। মেছো ভেড়ির  দাদনের টাকা নিয়ে শুধুই গোষ্ঠীদ্বন্দ্বএলাকা দখল না পুরনো শত্রুতার বিবাদের জের সবটাই তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। ঘটনাস্থলে র‍্যাফ ও পুলিশ পিকেট বসানো হয়েছে। এই ঘটনা নিয়ে দুপক্ষের নেতৃত্বই মুখে কুলুপ এঁটেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only