বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

ফ্ল্যাটে একা থাকার সুযোগে টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ





পুবের কলম ওয়েব ডেস্ক: ২০০৯ সাল থেকে বন্ধুত্ব, কোনও কারণে যোগাযোগ ছিন্ন হয় ২০১১ সালে। এরপর ২০১৭ সালে ফের শুরু হয় মেলামেশা। আর এই বন্ধুত্বই ক্রমে পরিণতি পায় প্রেমে। তবে এই প্রেমই কাল হয় দাঁড়ায় টলিউডের বছর ছাব্বিশের এক অভিনেত্রীর। শেষের দিকে সম্পর্ক ভেঙে গিয়েছিল। কিন্তু প্রেমিক সম্পর্ক বজায় রাখার জন্য বারংবার জোরাজুরি করেছিল। শেষ পর্যন্ত সম্পর্ক ছিন্ন করেন অভিনেত্রী।

ওই অভিনেত্রীর আইনজীবী সৌম্যশুভ্র রায় জানিয়েছেন– অভিযুক্ত ওই যুবক অভিনেত্রীর পূর্ব পরিচিত ছিল।যাদবপুর থানার অধীন বিজয়গড়ে তার ফ্ল্যাটে একা থাকার সুযোগে মধ্যমগ্রামের বাসিন্দা ওই প্রেমিক সুমন পাল টালিগঞ্জ স্টুডিওপাড়ার অভিনেত্রীকে জোর করে ধর্ষণ করে। একইসঙ্গে ওই ধর্ষণের সময়ের দৃশ্য ক্যামেরায় বন্দি করে। ভিডিও করে নেয়। অভিযোগ অনুযায়ী, অভিযুক্ত সুমন পাল হুমকি দেয়, ওই অভিনেত্রী ধর্ষণের কথা কাউকে জানালে ওই অশ্লীল ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দেবে।

আর ওই ভিডিও না ছড়ানোর জন্য মোটা অংকের টাকাও হাতিয়েছে সে। নির্যাতিতার আরও অভিযোগ প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর ব্যবসার জন্য সুমন তার কাছ থেকে মোটা অংকের টাকাও হাতিয়েছে। ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই যাদবপুর থানায় অভিযোগ জানিয়েছেন ওই অভিনেত্রী। পুলিশ অভিনেত্রীর বয়ান রেকর্ডের পাশাপাশি তার স্বাস্থ্য পরীক্ষাও করিয়েছে। ইতিমধ্যেই ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

ওই অভিনেত্রী মানবাধিকার কমিশনের যুব সম্পাদক নীলাদ্রি ব্যানার্জির সঙ্গে যোগাযোগ করেন এবং যাদবপুর থানায় লিখিত অভিযোগ করেন। 

তাঁর আইনজীবী সৌম্যশুভ্র রায়ের কথায়– ‘একজন মহিলাকে একা পেয়ে তাঁর ওপর যেভাবে শারীরিক নির্যাতন করা হয়েছে তা লজ্জাজনক।’ পুলিশ দ্রুতই অভিযুক্তকে গ্রেফতার করবে বলে তিনি আশাবাদী।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only