সোমবার, ৬ জুলাই, ২০২০

দুরন্ত মেসি, অক্সিজেন পেলো বার্সেলোনা


পুবের কলম ওয়েব ডেস্ক: অনেকটা এগিয়ে গেছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার কাছে তাই ভিল্লারিয়াল ম্যাচটা ছিল ডু অর ডাই। কিন্তু কথায় বলে ফুটবল রাজকুমার যেদিন তার শৈল্পিক পায়ের শিল্প দেখাতে শুরু করেন সেদিনটা থাকে বার্সেলোনার। গোল পেলেন না কিন্তু দলকে ভিল্লারিয়ালের বিরুদ্ধে ৪-১ গোলে জয় পেতে দারুন ভাবে সাহায্য করলেন। এটি ছিল বার্সেলোনার আওয়ে ম্যাচ। 

প্রথমার্ধের একেবারে শুরুতেই মাত্র কয়েক মিনিটের মধ্যে গোল পেয়ে যায় বার্সেলোনা। জোডি আলবা ক্রস বাড়িয়েছিলেন গ্রিজম্যানের উদ্দেশ্যে। কিন্তু বল ক্লিয়ার করতে গিয়ে ভিল্লারিয়াল ডিফেন্ডার ভালদেরাস আত্মঘাতী গোল করে ফেললেন। 

এর কিছুক্ষণের মধ্যেই একটি দুর্দান্ত গোলে সমতা ফেরায় ভিল্লারিয়াল।অনেকেই যখন ভেবেছিলেন আবার হয়তো বার্সেলোনা আরও একটা ম্যাচ ড্র করে ফেলবে, তখনই লিওনেল মেসির পায়ের জাদু দেখল লা লিগা। বিপক্ষ টিমের তিনজন প্লেয়ারকে অসাধারণ ডজ করে মেসি ঢুকে পড়লেন ভিল্লারিয়ালের বক্সে। বাঁদিকে বাড়ালেন সুয়ারেজকে। যে সুয়ারেজ এতদিন ধরে গোল মিস করেই চলেছিলেন, সেই সুয়ারেজ অসাধারণ গোল করলেন। হাফটাইমের ঠিক কিছুক্ষণ আগে মাঝমাঠ থেকে সুয়ারেজের বল পান মেসি। ফের সেই ড্রিবল। 

বিশ্বমানের ব্যাক হিল, গ্রিজম্যান যে চিপটাতে গোল করলেন তাও বিশ্বমানের। ম্যাচের ৮৭ মিনিটে ফাতির গোলটাও ছিল দেখার মতো। ৪-১ গোলে ভিল্লারিয়ালকে হারিয়ে কিছুটা অক্সিজেন পেলো বার্সেলোনা। যদিও খেতাবি দৌড়ে  রিয়াল মাদ্রিদ বার্সার থেকে অনেকটাই এগিয়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only