সোমবার, ২৭ জুলাই, ২০২০

অভিষেক-অমিতাভ এখন হাসপাতালে, ছাড়া পেলেন ঐশর্য্য-আরাধ্যা


পুবের কলম ওয়েব ডেস্ক: কোভিড-১৯ এর যুদ্ধ জয় করে কন্যা আরাধ্যাকে নিয়ে বাড়ি ফিরলেন বচ্চন পুত্রবধূ তথা বিশ্ব সুন্দরী ঐশর্য্য রাই বচ্চন। তবে বিগ বি অমিতাভ ও জুনিয়ার বচ্চন অভিষেক এখনও হাসপাতালেই চিকিৎসাধীন। গত ১২ জুলাই অভিষেক ও অমিতাভ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। এর পরেই, ঐশর্য্য ও আরাধ্যা দুজনের কোভিড টেস্ট রিপোর্ট পজেটিভ আসে। তবে বাড়িতে কোয়ারেন্টাইনে থাকলেও দু'জনের অবস্থার অবনতি ঘটলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। 

সোমবার স্ত্রী ঐশর্য্য ও কন্যা আরাধ্যার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা নিজের ট্যুইটার হন্ডেলে জানান জুনিয়ার বচ্চন অভিষেক। তিনি সকল ফ্যানেদের প্রার্থনা ও শুভকামনার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেছেন, আপনাদের প্রার্থনা ও আর্শিবাদে ঐশর্য্য ও আরাধ্য দু'জনের কোভিড টেস্ট নেগেটিভ এসছে এবং তারা দু'জনেরই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে গিয়েছে। আমি এবং আমার বাবা এখন হাসপাতালে স্বাস্থ্যকর্মীদের তত্বাবোধন রয়েছি।
গত দু'সপ্তাহ ধরে অমিতাভ বচ্চন তাঁর স্বাস্থ্য সম্বন্ধিত খবরাখবর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে চলেছেন। তিনি হাসপাতাল থেকে ব্লগ লিখে চলেছেন। তবে বচ্চন পরিবারের চারজন করোনায় আক্রান্ত হলেও জয়া ও মেয়ে শ্বেতা বচ্চনে কোভিড টেস্ট নেভেটিভ এসেছেন। বিমসি বচ্চনদের সমস্ত বাঙ্গলো স্যানিটাইজ করেছে।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only