বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

বীরভূমের জেলাশাসকের বাংলোতে করোনার হানা


কৌশিক সালুই বীরভূম: এবার বীরভূম জেলা শাসকের বাংলোতে করোনা ভাইরাসের থাবা।  আক্রান্ত হলেন তিনজন অস্থায়ী কর্মী। তারা বর্তমানে বোলপুরে বোলপুর করোনা হাসপাতালে চিকিৎসাধীন। অন্যান্য কর্মীদের হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। জেলাশাসক নিজেও হোম আইসোলেশনে থেকে প্রশাসনিক কাজকর্ম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বীরভূম জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, জেলা শাসক মৌমিতা গোদারার সরকারি বাংলোর তিনজন অস্থায়ী কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত। গত ১৯ তারিখ তাদের লালা রসের নমুনা পরীক্ষা করা হয়। ২২ তারিখে সেই রিপোর্ট আসে। ইতিমধ্যেই আক্রান্ত তিন অস্থায়ী কর্মীদের বোলপুরে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাংলায় কর্মরত অন্যান্য কর্মীদের হোম আইসোলেশন যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে।

জেলাশাসক নিজে হোম আইসোলেশন থেকে প্রশাসনিক কাজকর্ম work-from-home করে যাবেন। জেলাশাসকের বাংলোর সঙ্গে যুক্ত সকলের লালা রস পরীক্ষা করা হবে। বীরভূম স্বাস্থ্য জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক হিমাদ্রি আড়ি বলেন, " আক্রান্ত তিন জনকে বোলপুর করোনা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে"। জেলাশাসক মৌমিতা গোদারা বলেন," বাংলোর তিনজন কর্মী আক্রান্ত হয়েছে। আমি নিজে হোম আইসোলেশন থেকে প্রশাসনিক কাজকর্ম চালিয়ে যাব"।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only