বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

বার্সা কোচের ওপর চটলেন গ্রিজমান

ম্যাচের দ্বিতীয়ার্ধে গ্রিজমানের গা গরম করালেন কোচ। মাঠে নামার প্রস্তুতিও নিয়ে রেখেছিলেন এই ফরাসি ফরোয়ার্ড। কিন্তু বার্সেলোনা কোচ গ্রিজমানকে মাঠে নামিয়েছেন নির্ধারিত সময়ের শেষ মিনিটে। আর এটা আঁতোয়ান গ্রিজমানের সমর্থকদের কাছে বোধগম্য হচ্ছে না। এর আগেও অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে প্রায় আধঘন্টা ২-২ গোলে সমতায় ছিল বার্সা। শেষ পর্যন্ত ড্র করে দুই দল। বার্সার কোচ কিকে সেতিয়েন গ্রিজমানকে কেন আরও আগে নামালেন না, যা নিয়ে সোশ্যাল 

মিডিয়ায় সমালোচনা ঝড় বয়ে যাচ্ছে।অ্যাতলেটিকোর সঙ্গে পয়েন্ট ভাগাভাগিতে শিরোপা দৌড়েও পিছিয়ে পড়েছে বার্সা। সর্বত্রে চলছে গুঞ্জন, চ্যাম্পিয়নস লিগ জিততে না পারলে মরশুম শেষে ছাঁটাই হতে পারেন সেতিয়েন। তাঁর চাপ আরও বাড়িয়ে দিল গ্রিজমানের পরিবার। চারবারের মধ্যে এ নিয়ে তৃতীয়বার গ্রিজমানকে বেঞ্চ থেকে মাঠে নামালেন বার্সা কোচ। 

এ তিন ম্যাচেই ড্র করেছে তারা। করোনায় স্থগিত থাকা মরশুম পুনরায় শুরুর পর বার্সা একাদশের হয়ে মাঠে নেমে তিন ম্যাচ খেলেছেন গ্রিজমান। এই তিন ম্যাচই জিতেছে বার্সা। গ্রিজমানের পরিবারের নজরে এসেছে বিষয়টি। বিশেষ করে অ্যাতলেটিকোর সঙ্গে পয়েন্ট ভাগাভাগির পর সেতিয়েনের ওপর ক্ষোভ ঝেড়েছেন তাঁর ভাই ও বাবা। পিছিয়ে নেই গ্রিজম্যানও। তিনিও বার্সা কোচকে একহাত নিলেন।গ্রিজম্যানের ভাই থিও গ্রিজমান সেতিয়েনকে তাক করে ট্যুইট করেন, '২ মিনিট...।' পরের ট্যুইটে লেখেন, 'সত্যি সত্যি কাঁদতে ইচ্ছে করছে।' টুইট অবশ্য পরে মুছেও ফেলেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only