সোমবার, ৬ জুলাই, ২০২০

শচীনের রেকর্ড ভাঙতে পরে কে? জানুন ব্রাড হগের মুখ থেকে



পুবের কলম ওয়েব ডেস্ক : মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকরের আন্তর্জাতিক ক্রিকেটে ১০০টি সেঞ্চুরির রেকর্ড কি বিরাট কোহলি ভেঙে দিতে পারবেন ? অনেকদিন আগে থেকেই ক্রিকেট মহলে এই প্রশ্নটা উঠেছে। এবার এই নিয়ে মুখ খুললেন অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্রাড হগ। তিনি বর্তমান ভারত অধিনায়ক -এর পক্ষেই বাজি ধরছেন।

নিজের ইউটিউব চ্যানেলে হগ বলেন,  'অবশ্যই বিরাট শচীনের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভেঙে দিতে পারে। কারণ, শচীনদের সময়ের থেকে এখনকার খেলোয়াড়েরা অনেক বেশি ফিট। দলের ফিজিওরা তাদের সর্বদা দেখভাল করছেন। ডাক্তারদের সঙ্গে থাকে নিয়মিত যোগাযোগ। পাওয়া যায় সর্বোচ্চ পর্যায়ের চিকিৎসা। আর এটাও মাথায় রাখতে হবে। এখন অনেক বেশি করে ম্যাচ খেলা হয়। ফলে স্বাভাবিক ভাবেই বিরাটের সামনে ওই রেকর্ড ভাঙার সুযোগ বেশি থাকবে। " 

প্রসঙ্গত, এই মুহূর্তে বিরাট কোহলি টেস্ট রাঙ্কিং-এ রয়েছেন ২ নম্বরে এবং একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর রাঙ্কিং ১।আন্তর্জাতিক ক্রিকেটে এখন বিরাট কোহলির শতরানের সংখ্যা ৭০। শচীনকে স্পর্শ করতে ভারত অধিনায়ক এর লাগবে আর ৩০টি সেঞ্চুরি। টেস্টে শচীনের ৫১টি শতরান , সেখানে বিরাটের ২৭টি। এবং ওয়ানডেতে মাস্টার ব্লাস্টার করেছেন ৪৯টি শতরান, এই ফর্ম্যাটে ভারত অধিনয়ক এর রয়েছে ৪৩টি সেঞ্চুরি।আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফর্ম্যাটে বিরাটের রানের গড় এখন ৫০-এর ওপরে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only