শনিবার, ৪ জুলাই, ২০২০

পাবজির নেশায় বুঁদ কিশোর, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে খসল ১৬ লক্ষ টাকা!

চন্ডিগড়, ৪ জুলাই: ভারত সহ সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয় পাবজি মোবাইল। সম্প্রতি ভারতে ৫৯ টি চিনা অ্যাপকে ব্যান করার পর এই গেমটিকেও ব্যান করার দাবি জানিয়েছিল অনেকে।  তবে আজ পাবজি মোবাইল নিয়ে নতুন একটি খবর সামনে এসেছে। যেখানে এক কিশোর এই গেম খেলতে গিয়ে তার বাবাকে পথে বসিয়েছে। 

পাবজি গেমের নেশায় বুঁদ পাঞ্জাবের এক ১৭ বছরের কিশোর বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১৬ লক্ষ টাকা খরচ করতেও দু'বার ভাবেনি। পাবজির বিভিন্ন পেড অ্যাপ্লিকেশন কিনতে গিয়ে এবং গেম আপগ্রেড করতে গিয়ে ওই বিপুল অর্থ রীতিমতো উড়িয়ে দেয় সে। জানা গেছে, চাকুরিজীবী বাবা ওই টাকা  চিকিৎসা খাতে ব্যয়ের জন্যে সারা জীবন ধরে সঞ্চয় করেছিলেন। 

সংবাদমাধ্যম সূত্রে খবর, পাঞ্জাবের খারারে থাকা ওই কিশোরের কাছে তাঁর মা-বাবার তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্টেরই অ্যাক্সেস ছিল। বরাবরই সেখান থেকেই সে পাবজি গেমটি আপগ্রেড করতো।  ছেলের হাতে অতক্ষণ ফোন দেখে বকাবকি করতেন মা।জবাবে সে জানাতো, পড়াশুনার জন্য তাকে মোবাইল ব্যবহার করতে হচ্ছে। অথচ সেই সময় সে ওই সময় তার বন্ধুদের সাথে পাবজি খেলতো।

অ্যাপ্লিকেশন কেনার পাশাপাশি, গেমটি খেলতে গিয়ে সে টিমমেটদের জন্য আপগ্রেডও কিনেছিল বলে জানা গেছে। যদিও সে  বাবা মা কে গেম খেলার জন্য অর্থ খরচের কথা জানায়নি। এমনকি ফোনে ব্যাংক থেকে মেসেজ এলে সে সেগুলো ডিলিট করে দিত। তবে ব্যাংকের বই আপডেট করার পর তার বাবা মা বুঝতে পারে যে ১৬ লক্ষ টাকা তার ছেলে নষ্ট করেছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only