বুধবার, ৮ জুলাই, ২০২০

ধর্ষণের মামলা তোলার জন্য চাপ, নির্যাতিতার বাড়িতে চলল গুলি বোমা


পুবের কলম ওয়েব ডেস্ক: ধর্ষণের মামলা না তোলায় নির্যাতিতার বাড়িতে বোমাবাজি ও গুলি  চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার ৩ নম্বর গোরানবোস এলাকায়। ঘটনায় নির্যাতিতার পরিবারের তিনজন গুলিবিদ্ধ বলে জানিয়েছে পুলিশ। যদিও ক্যানিং মহকুমা হাসপাতালে গুলিবিদ্ধ হয়ে ৫ জন চিকিৎসাধীন। ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ । 

স্থানীয় সূত্রে জানা গেছে, দেড় মাস আগে এক নাবালিকাকে ধর্ষণ করে এলাকারই এক যুবক ফিরোজ মোল্লা। প্রায় ৪ দিন নিখোঁজ থাকার পর সেই নাবালিকাকে উদ্ধার করা গেলে পুরো বিষয়টি জানতে পারে পরিবার। বাসন্তী থানায়  অভিযোগ দায়ের করা হয়। পুলিশ দু’দিন আগে ফিরোজকে গ্রেফতার করে। এরপর মামলা তুলে নেয়ার জন্য নির্যাতিতা পরিবারকে হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। মামলা না তোলা হলে গোটা পরিবারকেই খুন করা হবে বলে হুমকি দিয়েছিল ফিরোজ ঘনিষ্ট এলাকারই এক দুষ্কৃতি শাহাবুদ্দিন গায়েন।

মঙ্গলবার অভিযোগ শাহাবুদ্দিন দলবল নিয়ে নির্যাতিতার বাড়িতে হামলা চালায়। বোমাবাজি থেকে শুরু করে পরিবারের সদস্যদের লক্ষ্য করে গুলিও চালায় তারা। প্রতিবেশীরা এগিয়ে আসায় দুষ্কৃতীরা পালিয়ে যায়। স্থানীয়রা আক্রান্ত অবস্থায় ক্যানিং হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন ৫ জন। এই ঘটনায় মোট ২১ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার একজনকে গ্রেফতারও করেছে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only