বুধবার, ২৯ জুলাই, ২০২০

ডাক্তার দেখিয়ে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা ও ছেলের


কৌশিক সালুই বীরভূম:
ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে পাঁচিল চাপা পরে মৃত্যু হল বাবা ও ছেলের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে বীরভূমের দুবরাজপুর শহরের চার নাম্বার ওয়ার্ডে। ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি হলেন সৌরভ মন্ডল (৪০) এবং তার ছেলে অনিক মন্ডল (১০) । বাড়ি দুবরাজপুর শহরের ৪ নম্বর ওয়ার্ডে। সৌরভবাবু পেশায় ভারতীয় জীবন বীমা সংস্থার এজেন্ট। গত মঙ্গলবার রাত দশটা নাগাদ স্থানীয় রামকৃষ্ণ আশ্রমের পাঁচিল চাপা পড়ে যান দু'জনে। প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় দু'জনকে উদ্ধার করে প্রথমে মানশায়ের হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা সৌরভকে মৃত বলে ঘোষণা করেন। ছেলে অনিককে সিউড়ির সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসার পথেই মৃত্যু হয় তার। 

ঘটনার দিন সন্ধ্যায় বাবা ছেলের অসুস্থতার জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন। ইতিমধ্যেই বজ্রবিদ্যুৎ সহ প্রবল বৃষ্টিপাত শুরু হয়। বৃষ্টিপাত কমলে ডাক্তার দেখানোর পর পায়ে হেঁটে বাবা ছেলে মিলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। যে রাস্তায় ফিরছিলেন সেই রাস্তার পাশেই  রামকৃষ্ণ আশ্রম এর পাঁচিল। আর সেই পাচিল বাবা ও ছেলের উপর ভেঙে পড়ে। ছেলেটির কান্নার আওয়াজ শুনে প্রতিবেশীরা বাইরে এসে বাবা ও ছেলেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। প্রতিবেশী অরিন্দম চক্রবর্তী বলেন," ওই পাঁচিল গুলি দীর্ঘদিন ধরে সংস্কার হয়নি। তাই মর্মান্তিক দুর্ঘটনায় বাবা ও ছেলের একসঙ্গে মৃত্যু ঘটলো"।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only