শনিবার, ৪ জুলাই, ২০২০

জুভেন্টাসে রোনাল্ডোর সঙ্গে জুটি বাঁধতে পারেন মেসি

এই মুহূর্তে বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির সম্পর্কটা ভালো যাচ্ছে না। আগামী বছর চুক্তির মেয়াদ শেষেই বার্সা ছাড়তে পারেন বলে গুঞ্জন।স্বাভাবিকভাবে মেসি ভবিষ্যতে কোন দলের সঙ্গে যোগ দিতে পারেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। এমন অবস্থায় ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রিভাল্ডো জানিয়ে দিলেন, মেসিকে জুভেন্টাসে রোনাল্ডোর সঙ্গে খেলতে দেখা যেতে পারে। 

ব্রাজিলের বিশ্বকাপজয়ী প্রাক্তন এই মিডফিল্ডার মনে করেন, মেসি বার্সা ছাড়লে জুভেন্টাসে তাঁকে আর রোনাল্ডোকে একসঙ্গে খেলতে দেখা যেতে পারে। দু'জনে চিরপ্রতিদ্বন্দ্বী খেলোয়াড় হলেও এমনটা অস্বাভাবিক নয়।একই সঙ্গে মেসিকে ম্যান সিটিতেও দেখা যেতে পারে বলে মনে করেন রিভাল্ডো। 

এক প্রতিক্রিয়ায় এদিন রিভাল্ডো বলেন, ‘মেসির চুক্তি শেষ হবে ৩৪ বছর বয়সে। আমি বিশ্বাস করি, তার মানের খেলোয়াড় তখনও ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে পারবে। বার্সার সঙ্গে গভীর সম্পর্ক থাকলেও তার ক্লাব ছাড়ার অধিকার আছে। সেক্ষেত্রে পেপ গুয়ার্দিওলার সঙ্গে মেসির ফের এক সঙ্গে খেলার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। 

বার্সায় তারা দু'জন মিলে দারুণ জুটি গড়েছিলেন। মেসির বার্সা ছাড়ার যে কথা চাউর হয়েছে তার ওপর ভিত্তি করে অনেক এজেন্টই হয়তো জুভেন্টাসে মেসি-রোনাল্ডোকে একসঙ্গে খেলতে দেখার স্বপ্ন দেখছেন। তেমন কিছু হলে বিশ্ব একটা ঝাঁকুনি খাবে এটা নিশ্চিত। তবে আমার বিশ্বাস মেসির ওপর যে টাকা বিনিয়োগ করবে তা তুলে নিতে জুভেন্টাসের কোনো অসুবিধাই হবে না।'

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only