শনিবার, ৪ জুলাই, ২০২০

ছেলেকে পুলিশ মেরে ফেলুক, কানপুরে ৮ পুলিশ হত্যা নিয়ে বললেন দুষ্কৃতির মা

পুবের কলমঃ যোগীরাজ্যে কুখ্যাত দুষ্কৃতি বিকাশ দুবের বাহিনী আটজন পুলিশকে হত্যা করার ২৪ ঘণ্টা পার হলেও পুলিশ এখনও তাকে ধরতে পারেনি। ৪৮ বছর বয়স্ক দুষ্কৃতি বিকাশ দুবেকে ধরার জন্য পুলিশ ২৫টি দল গঠন করেছে। তাকে ধরার জন্য পুলিশ ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে।

উল্লেখ্য, শুক্রবার সকালে কানপুরের বিকরু গ্রামে কুখ্যাত দুষ্কৃতি বিকাশ দুবেকে ধরার জন্য পুলিশের এক বাহিনী হানা দেয় তার বাড়িতে। কিন্তু তার বাড়িতে ঢোকার আগেই বিকাশের বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এরপর পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে একজন ডিএসপি সহ আটজন পুলিশ কর্মী নিহত হন। যদিও পুলিশের গুলিতে তিনজন দৃষ্কৃতিও মারা যায়। 

এই ঘটনার পর সারা দেশে হইচই শুরু হয়। কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে পুলিশি সংঘর্ষের সঙ্গে এই ঘটনার তুলনা করা হয়। সেই সঙ্গে বিজেপি শাসিত যোগী রাজ্যের আইন শৃংখলা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। প্রবল সমালোচনার মুখে এবার এগিয়ে এলন বিকাশ দুবের মা সরলা দুবে। তিনিও পুলিশ হত্যা মেনে নিতে পারেননি। তাই সরলা দুবে অকপটে বলেছেন, বিকাশের উচিত পুলিশের কাছে আত্মসমর্পণ করা। সে যদি তা না করে তাহলে এভাবে চলতে থাকলে পুলিশ প্রয়োজনে তাকে গুলি করে মেরে ফেলুক। কারণ, সে যে জঘন্য কাজ করেছে তা একটা বড় ভুল।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only