বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

বিরাটকেই তরুণদের রোল মডেল মানছেন সঞ্জু স্যামসন



পুবের কলম ওয়েব ডেস্ক : এই বছরের শুরুতে ভারতীয় ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরে টি ২০ সিরিজের দলে ছিলেন দেশের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। সেই সফরে দলের অধিনায়ক বিরাট কোহলির নিয়মামুবর্তিতা দেখে মুগ্ধ  সঞ্জু মনে করছেন, সমস্ত তরুণ ক্রিকেটারেরই বিরাটের থেকে ডিসিপ্লিন শেখা উচিৎ।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে  সঞ্জু বলেন, "ওই সফরেই প্রথমবার বিরাট ভাইয়ের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করার সুযোগ পাই। মাঠে ও মাঠের বাইরে তাঁর থেকে অনেক কিছু শিখেছি। তিনি নিজের ডেলি রুটিন দারুণভাবে মেনে চলেন এবং যেটা যে সময়ে করা উচিৎ, সেটা ঠিক সেই সময়ই করেন। বিরাট যে ভাবে  জিম করেন, ট্রেনিং করেন, ডায়েট মেনে চলেন তাতে তিনি আমার এবং সবার কাছে রোল মডেল। আমার মনে  হয়, বিরাট ভাই কি ভাবে নিজের যত্ন নেন, কি ভাবে  সর্বোচ্চ পর্যায়ে ক্রিকেট খেলেন, সমস্ত তরুণ ক্রিকেটারদের তাঁর থেকে শেখা উচিৎ।'

অধিনায়কের প্রশংসা করে ২৫ বছরের এই তরুণ উইকেটরক্ষক আরও বলেন, 'বিরাটকে ড্রেসিংরুমে সবসময় হাসতে মজা করতে দেখি। তিনি চান,ড্রেসিংরুম সর্বদা এনার্জি তে ভরপুর থাকুক। তাঁর এবং রবি শাস্ত্রী স্যারের জন্য ভারতের ড্রেসিংরুম সবসময় ইতিবাচক ও প্রাণচঞ্চল থাকে।" প্রসঙ্গত নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওই সফরের টি ২০ সিরিজের শেষ দুটি ম্যাচে প্রথম একাদশে সুযোগ পেয়ে ছিলেন সঞ্জু, যদিও দুটি ম্যাচেই ব্যাট হাতে ব্যর্থ হন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only