সোমবার, ১৩ জুলাই, ২০২০

মমতার বিরুদ্ধে এফআইআর ! পুলিশকে হুঁশিয়ারি



পুবের কলম ওয়েব ডেস্ক: " আমি মনে করি, হেমতাবাদের বিধায়ক খুন একটি পরিকল্পিত মার্ডার। বিরোধীদলের বিধায়ক হলেই নিরাপত্তা রক্ষী তুলে নেওয়া হচ্ছে। আমি তো মনে করি পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফ আই আর দায়ের হওয়া উচিত। " -- তারাপীঠে পুজো দিয়ে সাংবাদিকদের সামনে এভাবেই কুকথার ফুলঝুরি শোনা যায় বিষ্ণুপুর সাংসদ সৌমিত্র খাঁর মুখে। 
 বিধানসভা রুলসে বলছে, একজন বিধায়কের দুজন নিরাপত্তা রক্ষী পাওয়া উচিৎ। মমতা বন্দ্যোপাধ্যায় কেন নিরাপত্তা রক্ষী তুলে নিচ্ছেন, কারণ তিনি নরখাদক হিসেবে গণ্য হয়েছেন। তাই অবিলম্বে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে এফ আই আর দায়ের হওয়া উচিৎ। যেখানে রাজ্যের একজন বিধায়ক যেখানে সুরক্ষিত নন, সেখানে সাধারণ মানুষ কিভাবে সুরক্ষিত হবে। সাংসদদের নিরাপত্তা রক্ষী তুলে নেওয়া হচ্ছে। এর একটাই কারণ মমতা বন্দ্যোপাধ্যায় চাইছেন, তৃণমূলের গুণ্ডারা বিজেপি নেতাদের শেষ করুক। রাজ্যের ও একই স্বাস্থ্যের বেহাল অবস্থার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী বলে কটাক্ষ করেন তিনি। পাশাপাশি, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তোলেন তিনি। 
এদিন, পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলেন তিনি বলেন, হাতে মাত্র চার মাস সময়। আপনারা বিজেপির বিরুদ্ধে কেস দিচ্ছেন, আপনাদের পরিবারের বিরুদ্ধে কেস দেওয়া হবে। ততটাই মারবেন, যতটা সইতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only