মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

সুষ্ঠ ভাবে পবিত্র ঈদ উদযাপনের জন্য উদ্যোগী সুতি পুলিশ



পুবের কলম ওয়েব ডেস্ক: কদিন বাদেই পবিত্র কোরবানির ঈদ । এবারের ঈদে বাঁধ সেজেছে অতিমারী করোনা। তাই আগে ভাগেই নেট প্রাকটিস সেরে নিলেন মুর্শিদাবাদ জেলার সুতী থানার ভারপ্রাপ্ত অফিসার বিপ্লব কর্মকার ।  করোনা পরিস্থিতিতে এবারের ঈদ যাতে সুষ্ঠ ভাবে সম্পন্ন হয় তার জন্য আগেভাগেই এক আলোচনার সভা আয়োজন করা হয় সুতী থানার পক্ষ থেকে। 

সোমবারের এই সভায় সুতী-১ এবং সুতী-২ এই দুই ব্লকের পঞ্চায়েত প্রধান থেকে শুরু করে গ্রামসভার সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন । এছাড়াও মুর্শিদাবাদ জেলার আর টি ও  ভাইস চেয়ারম্যান  ইমানি বিশ্বাসের পাশাপাশি সরকার তরফে সুতী ১ এবং সুতী ২ ব্লকের বিডিও এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন বলে জানা গেছে ।

সুস্থ এবং স্বাভাবিক ভাবেই যেন এই ঈদ পালন করা হয় করোনা পরিস্থিতিতে তার জন্য যেকোন রকম সাহায্যের জন্য সুতী থানা সবরকম সাহায্য করতে প্রস্তুত বলে জানান ওসি বিপ্লব কর্মকার। 

তিনি এলাকাবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা  বার্তাও জানান।  কোরবানী ঈদে যেন কোনো অপ্রীতিকর পরিস্থিতি না আসে , পরিবেশে যেন সুস্থ থাকে , এলাকায় বাইরে যেন জমায়েত না হয় , বাড়িতেই ঈদের নামাজ পড়বার আবেদন জানান  সুতী থানার ওসি বিপ্লব কর্মকার ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only