বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

দিল্লি ছাড়তেই প্রিয়াঙ্কার টার্গেট কি উত্তরপ্রদেশ?

নয়াদিল্লি, ২ জুলাই: আর দিল্লিতে নয়। এবার উত্তরপ্রদেশে থাকার পরিকল্পনা করলেন প্রিয়ঙ্কা গান্ধি। আবাসন মন্ত্রক তাঁকে লোধি এস্টেটের বাংলো ছাড়তে নোটিশ পাঠানোর পরই যোগী রাজ্যে বসবাস করতে পরিকল্পনা করছেন তিনি। সেখানে ইন্দিরা গান্ধির স্মূতি বিজড়িত বাড়িতে থাকতে পারেন বলে কংগ্রেস সূত্রে খবর।

সূত্রের খবর, চলতি বছরের প্রথমেই দিল্লির বাংলো ছেড়ে দিতে পরিকল্পনা করেন কংগ্রেস নেত্রী। তবে লখনউতে যাওয়ার জন্য মনস্থির করলেও লকডাউন, সংক্রমণ এবং মেয়ে মিরায়ার পরীক্ষা থাকায় পিছিয়ে যায় কংগ্রেস নেত্রীর সেই পরিকল্পনা। ইতিমধ্যে লখনউতে একটা পারিবারিক বাংলো খুঁজেছে উত্তরপ্রদেশ কংগ্রেস নেতৃত্ব। 

সূত্রের খবর, আর সপ্তাহ দু'য়েকের মধ্যেই লখনউয়ের 'কৌল হাউস' এ থাকতে পারেন প্রিয়াঙ্কা। বাড়িটি ইন্দিরা গান্ধির মামি শীলা কৌলের। সেখান থেকেই চলবে সংগঠনের কাজ। ২০২২-এ বিধানসভা নির্বাচন। ২০২৪-এর লোকসভা ভোটে কংগ্রেসকে পুনরুজ্জীবিত করতে এই তৎপরতা প্রিয়াঙ্কার বলেও দাবি কংগ্রেস সূত্রে। 

উল্লেখ্য প্রিয়াঙ্কা উত্তরপ্রদেশে কংগ্রেসের পর্যবেক্ষকের দায়িত্বে আছেন। ১ আগস্টের মধ্যেই দিল্লির সরকারি বাংলো খালি করে দিতে বলা হয়েছে তাঁকে।আবাসন মন্ত্রক নোটিশে জানিয়েছিল, ১৯৯৭ সাল থেকে তাঁর নামে সেই বাংলো বরাদ্দ। নিরাপত্তার কারণে সেই বাংলো দেওয়া হয়েছিল। এখন প্রিয়াঙ্কা গান্ধি আর এসপিজি নিরাপত্তা পান না। তাই তাঁকে ওই বাংলো ছাড়তে হবে। পাশাপাশি মেটাতে হবে ৩ লক্ষ ২৬ হাজার টাকা। সেই টাকা ইতিমধ্যেই অনলাইনে মিটিয়ে দেন এই কংগ্রেস নেত্রী।






একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only