শুক্রবার, ৩ জুলাই, ২০২০

ইউনিস কাণ্ডে চুপ পিসিবি


পুবের কলম ওয়েব ডেস্ক : ব্যাটিং নিয়ে তাঁকে পরামর্শ দিতে গেলে একবার পাকিস্তনের প্রাক্তন তারকা ইউনিস খান  তাঁর গলায় ছুরি ধরেছিলেন, গ্রান্ট ফ্লাওয়ার এর এমন অভিযোগে নড়েচড়ে বসেছে ক্রিকেট  বিশ্ব।  এই নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে রাজি নয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

শুক্রবার এই নিযে পিসিবি কর্তাদের সাংবাদিকরা প্রশ্ন করলে তারা কোনও মন্তব্য করতে চাননি। তবে, বোর্ডের একটি সূত্র থেকে ওই প্রসঙ্গে বলা হয়েছে, "গ্রান্ট ফ্লাওয়ার যে ভাবে এই নিয়ে হইচই-এ মেতেছেন আদতে তেমন কিছু গুরুতর ঘটেনি। ইউনিস যা করেছেন সবই মজার ছলে। ইউনিস ব্রেকফাস্ট টেবিল থেকে মাখন লাগানোর ছুরি উঠিয়ে নিয়ে ফ্লাওয়ার কে বলেছিলেন," ব্রেকফাস্ট টেবিলে পরামর্শ দিতে হবে না। আমাকে শান্তিতে খেতে দাও।" আর পুরোটাই হাসি মজার ছলে।

খোদ ইউনিস খনও এই ব্যাপারে চুপ থাকার নীতি নিলেও, ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, এটা দেখে তিনি অবাক হচ্ছেন যে প্রাক্তন কোচ, সাপোর্ট স্টাফরা ভিতরের  ঘটনা জনসাধারনের কাছে নিয়ে চলে আসছে। এই সব করে তারা খবরের কাগজের শিরোনামে আসতে চায়। পাকিস্তান ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার, যিনি আরও মুহূর্তে ইংল্যান্ডে রয়েছেন তিনিও এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

প্রসঙ্গত, ২০১৬ সালে পাকিস্তানের অস্ট্রেলিয়া সফরের সময় ব্রিসবেন টেস্টের প্রথম  ইনিংসে ইউনিস খান ০ রানে আউট হওয়ার পরে, ব্রেকফাস্ট টেবিলে তাঁকে ব্যাটিং নিয়ে পরামর্শ দিতে এসেছিলেন তৎকালীন দলের ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার। তখনই নাকি ওই ঘটনা ঘটান ইউনিস। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছিলেন গ্রান্ট ফ্লাওয়ার।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only