শনিবার, ৪ জুলাই, ২০২০

নেইমারকে ফের দলে টানতে চাইছেন বার্সা সভাপতি

এর আগে ২০১৩ সালে বার্সা সভাপতি সান্দ্রো রাসেলের সময় সান্তোস থেকে নেইমারকে এনেছিল বার্সেলোনা। সাফল্যময় চারটি বছর ক্যাম্প ন্যুতে কাটিয়ে  নেইমার পাড়ি জমান প্যারিস সেইন্ট জার্মেইনে। আচমকা ক্লাব ছেড়ে চলে যাওয়ায় বর্তমান বোর্ড নেইমারের ওপর ক্ষুব্ধ।

তবে সেই নেইমারকে ক্লাবে ফিরিয়ে আনার ব্যাপারে এখনও রাজি প্রাক্তন বার্সেলোনা প্রেসিডেন্ট। নেইমার রিয়াল মাদ্রিদের নজর ছিলেন অনেক আগে থেকে। তার ইউরোপে যাওয়া নিয়ে কত আলোচনা যে হয়েছে।কিন্তু লিওনেল মেসির সঙ্গে খেলার ইচ্ছা থাকায় এবং বার্সেলোনার তখনকার বোর্ড কূটনৈতিক বিষয়গুলো দারুণভাগে সামলে নেওয়ায় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ২০১৩ সালে যোগ দেন ন্যু ক্যাম্পে। মাঠের বাইরের লড়াইয়ে ওটা ছিল রিয়ালের বিপক্ষে বার্সার বিশাল জয়। হঠাৎ ২০১৭ সালের গ্রীষ্মে ২২২ মিলিয়ন ইউরোতে  নেইমার নাম লেখালেন পিএসজিতে। 

যদিও প্যারিসের ক্লাবটিতে যাওয়ার পর থেকেই তার বার্সেলোনায় ফেরার গুঞ্জন। গত গ্রীষ্মের দলবদলে চেষ্টা করেও ফেরাতে পারেনি কাতালানরা। রাসেলের ভাবনা অবশ্য ভিন্ন। তিনি যদি বোর্ড সভাপতি থাকতেন, তাহলে আবারও কিনতেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে। এ বিষয়ে তাঁর বক্তব্য, ‘আমি আবারও নেইমারকে সই করাবো, কারণ লিওনেল মেসির সঙ্গে সে-ই একমাত্র খেলোয়াড়, যে পার্থক্য গড়ে দিতে পারে। মাঠের মধ্যে ওর ব্যক্তিত্ব অসাধারণ।’

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only