বুধবার, ৮ জুলাই, ২০২০

জাভি কোচ হয়ে ফিরলেই মেসি বার্সেলোনায় থাকবেন

আগামী ২০২১ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে আর্জেন্টাইন মহাতারকা মেসির। চুক্তি নবীকরণ নিয়ে দু'পক্ষের মধ্যে আলোচনা শুরু হলেও, বেশ কয়েকটি কারণে তা থমকে যায়। ক্লাবের অন্দরে একের পর এক ঘটনার জেরে বেশ বিরক্ত মেসি। যার ফলে ব্যক্তিগত মহলে ক্লাব ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি। 

গত সপ্তাহে কোচ কিকে সেতিয়েনের সঙ্গে সমস্যা বাড়তে মেসির বার্সা ছাড়ার গুঞ্জন আরও শক্তিশালী হয়। আর সেই সুযোগেই ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছে অনেকেই। ইতিমধ্যেই ম্যান সিটি, ইন্টার মিলান ও জুভেন্টাস মেসিকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। 

তবে বার্সেলোনা সভাপতি জোসেফ বার্তোমিউয়ের দাবি, কেরিয়ারের শেষ পর্যন্ত ক্যাম্প ন্যু'তে থাকবেন বলে তাকে কথা দিয়েছেন মেসি। বার্সেলোনা সভাপতি মেসির থাকা নিয়ে দাবি করলেও, তা ফুটবলমহলে বিশাল গুরুত্ব পাচ্ছে না। কারণ, এর আগেও বার্তোমিউ করেছেন। কিন্তু মেয়াদ বাড়ানোর চুক্তিপত্রে সই করেননি মেসি। এই বিষয়ে মেসির পক্ষ থেকে কোনওরকম প্রতিক্রিয়া মেলেনি। 

আপাতত মরশুমের বাকি ম্যাচগুলির ওপর মনঃসংযোগ করতে চান তিনি। সেইসঙ্গে আগামী মরশুমে দল গঠনের দিকেও তার নজর থাকবে। পরের মরশুমে কোচের পদে সেতিয়েন থাকা না থাকায় মেসির বার্সায় থাকাটা অনেকটাই নির্ভর করবে। জানা গিয়েছে, জাভি কিংবা পেপ গুয়ার্দিওলা দায়িত্ব নিলে বার্সেলোনার সঙ্গে মেসি চুক্তি বাড়াবেন। পিএসজি ছেড়ে নেইমার বার্সেলোনায় এলে মেসিরও বার্সায় থেকে যাওয়ার সম্ভাবনা বাড়বে। 



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only