সোমবার, ২৭ জুলাই, ২০২০

সরকারি ফ্ল্যাট না পেয়ে অবস্থান বিক্ষোভে পরিবার


দেবশ্রী মজুমদার, রামপুরহাট:  উচ্ছেদ হয়ে ঘুরে বেড়াচ্ছে পাঁচ পরিবার। মেলেনি প্রতিশ্রুতি মোতাবেক  তারাপীঠ- রামপুরহাট উন্নয়ন পর্ষদের সরকারি ফ্ল্যাট। তাই বাধ্য হয়ে রামপুরহাট পাঁচ মাথায় হাতে প্ল্যাকার্ড নিয়ে অবস্থান বিক্ষোভে বসে পাঁচ পরিবার। 

অরুণ মাহারা ও রাধারাণী দাসেরা জানান, চার বছর আগে যখন উমাশঙ্কর এস রামপুরহাট মহকুমা শাসক ছিলেন সেই সময় ডাক বাংলো পাড়ায় পেট্রোল পাম্পের কাছে মোট ছয়টি বাড়ি উচ্ছেদ করা হয়। তাদের প্রতি শ্রুতি দেওয়া হয় সরকারী ফ্ল্যাটের। কিন্তু মাত্র একটি পরিবারকে গান্ধী পার্কের দক্ষিণ দিকে সরকারী ফ্ল্যাটে থাকার ব্যবস্থা করা হয়। কিন্তু বঞ্চিত থাকে এই পাঁচটি পরিবার। তাদের দাবি, উচ্ছেদ হওয়া যায়গায় বিদ্যুৎ দপ্তরের অফিস হয়েছে। কিন্তু তাদের কোন সুরাহা হয় নি। তারা এক জায়গায় এই করোনা পরিস্থিতিতে ঘুরে বেড়াচ্ছে। পুরসভাকে অভিযোগ জানিয়ে কোন লাভ হয় নি। তাই বাধ্য হয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে তাঁরা তাঁদের অবস্থার কথা জানিয়েছেন। 

এব্যাপারে মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায় কোন মন্তব্য করতে চান নি। তবে, তারাপীঠ রামপুরহাট উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান সুকুমার মুখোপাধ্যায় জানান, এই পাঁচটি পরিবারকে ফ্ল্যাট দেওয়ার কোন প্রতিশ্রুতি দেওয়া হয় নি। তাঁদের দোকান দেওয়া হয়েছে। এসব বিরোধীদের চক্রান্ত। যদিও এই পরিবারগুলো দোকান দেওয়ার কথা অস্বীকার করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only