শুক্রবার, ৩ জুলাই, ২০২০

করোনা আক্রান্ত বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

করোনায় আক্রান্ত হলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। শুক্রবার তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট এসেছে। রিপোর্ট যে পজিটিভ, সে কথা নিজেই সোশ্যাল মিডিয়া ট্যুইটারে জানিয়েছেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদিকা লকেট। আপাতত হোম আইসোলেশনে থাকলেও জ্বর থাকার কারণে চিকি‍ৎ‍সকের পরামর্শ নিচ্ছেন তিনি। প্রয়োজনে হলে হাসপাতালেও ভর্তি করা হতে পারে তাঁকে।

ট্যুইটে তিনি লিখেছেন যে, শুক্রবার সকালে করোনা পজিটিভের রিপোর্ট এসেছে। গত ১ সপ্তাহ ধরে তাঁর হাল্কা জ্বর থাকায় বাড়িতেই সেল্ফ আইসোলেশনে ছিলেন তিনি। তাঁর স্বাস্থ্য সংক্রান্ত খবর তিনি নিজেই জানাবেন শুভানুধ্যায়ীদের।

এদিন তিনি জানান, গত ৫-৬ দিন ধরেই তিনি অসুস্থ বোধ করছিলেন। মৃদু জ্বর ছিল। তাপমাত্রা থাকছিল ৯৯ ডিগ্রি ফারেনহাইটের আশেপাশে। জ্বর করোনার অন্যতম উপসর্গ। ফলে জ্বর আসতেই তিনি নিজেকে গৃহবন্দি করে নিয়েছিলেন বলে সাংসদ এ দিন জানান। চিকি‍ৎকের পরামর্শ নেওয়ার পরে তাঁর নমুনাও পরীক্ষা করানো হয়। 

সাংসদের কথায়, খুব বেশি অসুস্থ বোধ করছি না। শুধু অল্প জ্বরটাই রয়েছে। তাই এখনও হাসপাতালে যাইনি। বাড়িতেই থাকব, নাকি হাসপাতালে যেতে হবে, সেটা চিকিৎসক স্থির করবেন। গত ২৬ জুন শেষবার পার্টি অফিসে গিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। আনলক ফেজ ওয়ানে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only