বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

অপেক্ষার অবসান!আগামীকাল ভারতে সস্তায় নতুন ওয়্যারলেস ইয়ারবাড আনছে টেকনো


বিশেষ প্রতিবেদন: সাম্প্রতিক সময়ে ওয়্যারলেস ইয়ারফোনের চাহিদা ভারতে বেশ বেড়েছে। এগুলিতে যেমন তার জড়িয়ে যাওয়ার কোনো ঝঞ্জাট নেই, তেমনই এগুলি বেশ স্টাইলিশ। আপনারা দেখেছেন বিভিন্ন স্মার্টফোন নির্মাতা সংস্থাগুলিও এই ধরণের ইয়ারফোন নিয়ে আসছে। যার মধ্যে Redmi, Realme, OnePlus প্রভৃতি উল্লেখযোগ্য। তবে এদের এই ওয়্যারলেস ইয়ারফোনের দাম কিছুটা বেশি। আর সেই জন্যই এবার সস্তায় ওয়্যারলেস ইয়ারফোন আনতে চলেছে Tecno। ট্রান্সসিওন হোল্ডিংসের মালিকানাধীন এই সংস্থাটি সস্তায় স্মার্টফোন বাজারে আনার জন্য পরিচিত। যাইহোক সংস্থাটি খুব শিগগিরই ট্রুলি ওয়্যারলেস ইয়ারবডস (TWS) লঞ্চ করতে চলেছে।

টেকনো ইতিমধ্যেই বিশ্ব বাজারে ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করেছে। এবার সংস্থাটি ভারতে Tecno HIPODS-H2 TWS নামের ইয়ারবাড লঞ্চ করবে। এটিতে থাকছে ব্লুটুথ ভার্সন ৫.০, স্মার্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং স্লীক ডিজাইন। এই ইয়ারবাডের সাহায্যে আপনি মিউজিক এবং ফোন কল নিয়ন্ত্রণ করতে পারবেন।

টুইটার পোস্টের মাধ্যমে সংস্থাটি জানিয়েছে, আগামী ২৪শে জুলাই এই নতুন প্রোডাক্টটি লঞ্চ করা হবে। Tecno HIPODS-H2 TWS এর দাম ২০০০ টাকার কাছাকাছি বা তার নিচে হতে পারে। এটিতে ২৪ ঘন্টা ব্যাটারি লাইফ পাওয়া যাবে। এছাড়া রয়েছে নয়েস ক্যান্সলেশন ফিচার। এই ইয়ারবাডটি IPX4 রেটিং সহ আসবে, অর্থাৎ এটি ওয়াটার-রেসিস্টেন্ট হবে।

প্রসঙ্গত, ইনফিনিক্স নামের একটি সংস্থাও কিছুদিন আগে ঘোষণা করেছে, তারা ২০০০ টাকার কমে ইয়ারবাড আনার প্রস্তুতি নিচ্ছে। মনে করা হচ্ছে, এই নতুন ওয়্যারলেস ইয়ারফোনগুলি শাওমি এবং রিয়েলমির ইয়ারফোনগুলিকে টেক্কা দিতে পারে। এখন এগুলি কতটা আশানুরূপ হয় সেটাই দেখার।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only