শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

অর্ধেক EMI দিন, কিনুন Honda-র বাইক ও স্কুটার

বিশেষ প্রতিবেদন: সারা বিশ্বে চলতে থাকা করোনাভাইরাস পরিস্থিতির কারণে সমস্ত কিছুর মতই গাড়ি এবং বাইক বিক্রিতেও বেশ কিছুটা প্রভাব পড়েছে। গাড়ি এবং বাইকের বিক্রি আগে যেরকম ছিল, তার থেকে বেশ কিছুটা কমেছে। কিন্তু, অটোমোবাইল কোম্পানিগুলি সব সময় চেষ্টা চালাচ্ছেন যাতে আবার তাদের পুরানো বিক্রি ফিরিয়ে আনা যায়। এর জন্যই কোম্পানিগুলি বিভিন্ন রকম ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফার নিয়ে আসছে। এবার এই তালিকায় যুক্ত হয়েছে হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া।

এই কোম্পানিটি তাদের বাইক এবং স্কুটার এর জন্য একটি নতুন স্কিম নিয়ে এসেছে, যাতে আপনারা নতুন বাইক কেনার সময় বেশ অনেকটা ছাড় পেয়ে যাবেন। তবে এই অফার শুধুমাত্র ফাইন্যান্সে অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে ফুল পেমেন্ট করা গ্রাহকদের জন্য উপলব্ধ। এই নতুন স্কিমে কোম্পানি অর্ধেক ইএমআই, ৯৫ শতাংশ পর্যন্ত লোন, এবং ক্যাশব্যাকের মতো বিভিন্ন আকর্ষণীয় অফার দিচ্ছে।

কোন কোন বাইকের জন্য Honda-র এই নতুন অফার প্রযোজ্য –
এই নতুন অফার লাগু হবে শুধুমাত্র সেই বাইকের উপরে যেগুলি ভারতে তৈরি করা হয়েছে। এগুলির মধ্যে অন্যতম Honda Activa 6G, Honda Shine, SP 125, Honda Livo, CD 110 Dream, Activa 125, Honda Dio, Honda Grazia।

ফাইন্যান্সে Honda টু হুইলার ক্রেতাদের জন্য এই অফার –
এই অফারে যদি আপনারা ফাইন্যান্সে Honda টু হুইলার কেনেন তাহলে, আপনারা এই অফার পেতে পারেন। এই অফারের জন্য Honda যুক্ত হয়েছে আইডিএফসি ফার্স্ট এবং এইচডিএফসি ব্যাংকের সঙ্গে। যদি আপনারা এই দুটি ব্যাংক থেকে লোন নিয়ে Honda টু হুইলার কেনেন তাহলে আগামী তিন মাসের জন্য আপনাদের অর্ধেক ইএমআই দিতে হবে। এছাড়া আপনি ৩৬ মাসের জন্য লোন পেয়ে যাবেন এবং তিন মাস পর থেকে আপনাকে সাধারণ ইএমআই পেমেন্ট করতে হবে।

এছাড়া আপনারা এই দুটি ব্যাংকের থেকে আপনার টু হুইলার এর দামের ৯৫% অবধি লোন নিতে পারবেন। তবে এই লোন নেওয়ার জন্য অবশ্যই আপনাকে কিছু মাপকাঠি পূরণ করতে হবে।

যদি আপনি ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনেন তাহলে কি অফার পাবেন –
যদি আপনি লোন না নিয়ে, সরাসরি আপনার ক্রেডিট কার্ডের মাধ্যমে Honda টু হুইলারের দাম পেমেন্ট করেন, তাহলে আপনারা পেয়ে যাবেন ক্যাশব্যাক অফার। তবে এই অফারটি শুধুমাত্র স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ডের উপরেই লাগু হবে। আপনারা যদি এসবিআই এর ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে আপনারা বাইকের দামের উপর ৫% ক্যাশব্যাক পাবেন। তবে এই অফারটি সমস্ত Honda ডিলারশিপে উপলব্ধ নয়। তাই যদি এই অফারের সুবিধা নিতে চান তাহলে টু হুইলার কেনার আগে সেই Honda ডিলারশিপে এই অফার রয়েছে কিনা জেনে নেবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only