শনিবার, ৪ জুলাই, ২০২০

একবার চার্জে চলবে দুদিন, তাক লাগানো ফিচার সহ লঞ্চ হল Motorola One Fusion

বিশেষ প্রতিবেদন: গুঞ্জন চলছিলই যে Motorola তাদের One Fusion+ এর সস্তা ভ্যারিয়েন্ট শীঘ্রই লঞ্চ করবে। এবার এই ফোনটি বাজারে চলে এল। লেনোভোর মালিকানাধীন কোম্পানিটি ল্যাটিন আমেরিকায় Motorola One Fusion লঞ্চ করেছে। আশা করা যায় এই ফোনটিকেও শীঘ্রই ভারতে আনা হবে। মোটোরোলা ওয়ান ফিউজানের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়াড ক্যামেরা সেটআপ আছে। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Motorola One Fusion দাম : মোটোরোলা ওয়ান ফিউজান একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি RAM ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম প্রায় ১৮,৬৫০ টাকা। ফোনটি সবুজ ও নীল রঙে পাওয়া যাবে। পরের মাস থেকে ফোনটিকে সৌদি আরবেও বিক্রি হবে।

Motorola One Fusion স্পেসিফিকেশন : মোটোরোলা ওয়ান ফিউজান ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬০০ × ৭২০ পিক্সেল। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।  আবার গ্রাফিক্সের জন্য এতে দেওয়া হয়েছে অ্যাড্রেন ৬১৬ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপর চলে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আবার ফোনের পাশে গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন এবং পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যদিও এতে ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে কিনা জানা যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only