শনিবার, ২৯ আগস্ট, ২০২০

বাবা হওয়ার সময় অস্ট্রেলিয়া সফরে কি থাকবেন বিরাট? প্রশ্ন উঠছে


পুবের কলম প্রতিবেদক : নিজের ও স্ত্রী আনুষ্কা শর্মার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন, তিনি বাবা হতে চলেছেন। স্বাভাবিক ভাবেই তারপর থেকে অভিনন্দন বার্তায় ভেসে যাচ্ছেন তাঁরা। এই তারকা দম্পতি জানিয়েছেন, নতুন বছরের  (২০২১) জানুয়ারি মাসে, পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাবেন তাঁরা। 

এদিকে চলতি বছরের শেষে ভারতীয় ক্রিকেট দল যাবে অস্ট্রেলিয়া সফরে। অনেকেই মনে করছেন, সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্যে অস্ট্রেলিয়া সফরে ভারত অধিনায়ক নাও যেতে পারেন। তবে, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) একটি সূত্র থেকে জানা যাচ্ছে, বিরাট অস্ট্রেলিয়া সফরে যাবেন। অজিদের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেবে ভারত। যার প্রথমটি শুরু হবে ৩ ডিসেম্বর থেকে। সফরে বিরাট অনুপস্থিত থাকলে ভারত নিশ্চিত ভাবেই দুর্বল হয়ে পড়বে। অজিদের মাটিতে ৫৫ গড়ে রান করেছেন তিনি। 

ওই সফরে বিরাটকে পাওয়া যাবে কি না, সেই প্রশ্নের জবাবে বিসিসিআইয়ের এক আধিকারিক জানান, "ভারত অধিনায়ক এখনও পর্যন্ত এই ব্যাপারে বোর্ডকে কিছু জানায়নি বা বিরাট ওই সময় ছুটি নিতে চায় বলে কোনও আবেদনও করেনি। আমরা যতদূর জানি, অস্ট্রেলিয়া সফরে ও দলের সঙ্গে যাবে।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only