শনিবার, ২৯ আগস্ট, ২০২০

ধোনির চেন্নাইয়ের ১৩ জন করোনা পজিটিভ

 


পুবের কলম ওয়েব ডেস্ক:ভারত থেকে দুবাইয়ে নিয়ে গিয়ে শেষ রক্ষা হলো না। আইপিএলের জোড়ালো থাবা বসালো করোনা ভাইরাস। চেন্নাই সুপার কিংসের এক ক্রিকেটারসহ মোট ১৩ জনের করণা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। শুক্রবার থেকে অনুশীলন হবার কথা ছিল ধোনির চেন্নাইয়ের। কিন্তু এদিনই দলের ১৩ জনের করোনা আক্রান্ত হওয়ায় অনুশীলন তো বন্ধ হয়েছে পুরো দলকে ১ সেপ্টেম্বর পর্যন্ত কোয়ারেন্টাইনে চলে যেতে হয়েছে। 


কিন্তু প্রশ্ন হচ্ছে কি করে করোনায় সংক্রমিত হলেন ধোনির দলের এত জন্য সদস্য? মনে করা হচ্ছে চেন্নাইতে শিবির করার সময় কয়েকজন স্থানীয় বোলার কে অনুশীলনে আনা হয়েছিল। সেখান থেকেই সংক্রমণ ছড়াতে পারে এমনই আশঙ্কা করছে টিম ম্যানেজমেন্ট। আর দলের একমাত্র যে বোলার করোনায় সংক্রমিত হয়েছেন তিনি আবার ভারতীয় দলের ও নিয়মিত সদস্য। ফলে চেন্নাই দলের পাশাপাশি চিন্তা বেড়েছে বিসিসিআইয়ের অন্দরেও। চেন্নাই সুপার কিংস ভারতীয় দলের তিনজন বোলার রয়েছেন। কিন্তু কি করো না আক্রান্ত হয়েছেন তার নাম প্রকাশ করা হয়নি দলের তরফে। 


প্রসঙ্গত এমন একটা আশঙ্কা বিসিসিআই আগেই করেছিল সেই কারণেই টুর্নামেন্টের সূচি প্রকাশেও দেরি করা হচ্ছিল। সেই আশঙ্কা সত্যি করি অবশেষে আইপিএলে করো না থাবা বসায়। যদিও ২৯ শে আগস্ট অর্থাৎ শনিবার আইপিএলের সূচি প্রকাশ করা হবে বলে জানিয়েছে বিসিসিআই।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only