মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

ভয়ঙ্কর দুর্ঘটনাতেও দুকাতিতে অস্ট্রিয়ান গ্রাঁ প্রি জিতলেন আন্দ্রে ডোভিজিওসো ! বিস্তারিত পড়ুন

 

পুবের কলম ওয়েব ডেস্ক:ট্র্যাকের  মাঝে তখন দুরন্ত গতিতে ছুটছে ইয়ামাহ, দুকাতি র মত বাইক। আচমকা তিন নম্বর টার্ন এ এসে দুই বাইকের দুই রাইডার মরবিডেলি ও জারকো দুরন্ত গতিতে সামনে এসে পড়লেন, দুই ইয়ামহ চালক ভ্যালেন্তিনো রোসি ও মাভেরিক ভিনালেসকে  পেরোতে গিয়ে ঘটল মারাত্মক দুর্ঘটনা। ইতালিয়ান বাইক রাইডার ফ্র্যাঙ্কো মরবিডেলি ও ফরাসি বাইকার জোহান জার্কোর  মধ্যে সংঘর্ষে দুজনেই ছিটকে পড়লেন রেসিং ট্র্যাক থেকে। দুই রাইডারের তেমন কোনো ক্ষতি না হলেও মরবিডেলির ইয়ামাহ বাইকটি ও জার্কোর দুকাতি বাইক দুটি প্রায় ধ্বংসপ্রাপ্ত। 

ঘটনাটি ঘটেছে স্পিলবার্গে। অস্ট্রিয়ান গ্রাঁ প্রিক্স চলাকালীন এমন ঘটনায় তাজ্জব হয়ে গিয়েছেন অনেকেই। জায়াণ্ট স্ক্রিনে তাদের এই দুর্ঘটনার ভিডিও দেখতে দেখতে রীতিমতো আঁতকে উঠছিলেন তাদের সহকারী বাইকাররা।  শেষ পর্যন্ত অবশ্য রেসিং ট্র্যাকে ঝড় তোলা ইতালিয়ান রেসার আন্দ্রে দোভিজিওসো নিজের দুকাতি নিয়ে চ্যাম্পিয়ন হয়ে গেলেন। 

কিন্তু এমন একটা দুর্ঘটনা দেখে শেষ পর্যন্ত তিনি ঠিক করলেন দুকাতির সঙ্গে আর নিজের চুক্তি বাড়াবেন না। প্রসঙ্গত, করোনা আবহে এতদিন বন্ধ থাকার পর রবিবার অস্ট্রিয়াতেই শুরু হল, স্পোর্টস বাইকের গ্রাঁ প্রিক্সের আসর।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only