সোমবার, ৩১ আগস্ট, ২০২০

বিজেপি কর্মীদের থানা ঘেরাও লকডাউনে



দেবশ্রী মজুমদার, বোলপুর: লকডাউন উপেক্ষা করে দলীয় কর্মীর মুক্তির দাবিতে এবং প্রকৃত দোষীদের গ্রেফতারের দাবিতে বোলপুর থানা ঘেরাও বিজেপি কর্মীদের। 


বিজেপির প্রাক্তন বুথ সভাপতিকে মারধরের অভিযোগ তোলেন বিজেপি কর্মীরা। অভিযোগের তীর তৃণমূলের বিদায়ী কাউন্সিলর ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে। যদিও, তৃণমূল কংগ্রেসের তরফে বলা হয়, বিজেপির ওই প্রাক্তন বুথ সভাপতি তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা ছিঁড়ে দেয়। 


জানা গেছে, রবিবার রাতে বিজেপির প্রাক্তন বুথ সভাপতি সুখেশ চক্রবর্তী বাড়ি ফিরছিলেন। বোলপুর চৌরাস্তা মোড়ে তাঁর সাথে তৃণমূল কংগ্রেসের বিদায়ী কাউন্সিলর শেখ ওমর ও অন্যান্য দলীয় কর্মীদের বচসা হয়। তাঁদের দাবি, বোলপুর পুরসভার ১৫ নং ওয়ার্ডের বাসিন্দা সুখেশ চক্রবর্তী তৃণমূল কংগ্রেসের পতাকা ছিঁড়ে দেয়। এই বচসা হাতাহাতিতে পরিণত হয়। 


তার জেরে, মাথা ফেটে যায় সুখেশের। পুলিশ ঘটনাস্থল থেকে সুখেশকে আটক করে।  সোমবার সকালে ঘটনার প্রতিবাদে বোলপুর থানা ঘেরাও করে বিজেপি কর্মীরা। যদিও কিছুক্ষণ পর অবরোধ উঠে যায়। বিজেপির প্রাক্তন বুথ সভাপতিকে আটক করে রেখেছে পুলিশ। ঘটনার প্রেক্ষিতে কোন পক্ষ অভিযোগ দায়ের করে নি সোমবার বিকেল পর্যন্ত।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only