বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

সাংগঠনিক বৈঠকে এসে বিক্ষোভের আঁচ পেলেন বিজেপির রাজ্য সম্পাদক ? পড়ুন



দেবশ্রী মজুমদার, রামপুরহাট:  বুধবার থেকে বিধানসভা ভিত্তিক সাংগঠনিক বৈঠকে এসে বিক্ষোভের আঁচ পেলেন বিজেপির রাজ্য সম্পাদক বিবেক সোনকর। যদিও বিজেপির তরফে সোনকর জানান, দলে কেউ বিক্ষুব্ধ নেই।  

 এদিন রামপুরহাট বিধানসভা এলাকায় সকাল ১০ টা থেকে সন্ধ্যা পর্যন্ত বর্ধিত মণ্ডল কমিটি সহ ২৭২ টি বুথের বৈঠক নেন রাজ্য সম্পাদক বিবেক সোনকর।রামপুরহাটের দলীয় দফতরে বৈঠক শুরুর আগে তার সঙ্গে আলাদাভাবে দেখা করে নিজেদের বিক্ষোভ উগরে দেন তাঁরা। তাঁরা প্রত্যেকেই ছিলেন প্রাক্তন মণ্ডল সভাপতি।  

তাঁদের অভিযোগ তাদের অগণতান্ত্রিকভাবে জেলা বিজেপি তাদের পদ থেকে সরিয়ে দিয়েছে। বিবেক সোনকর তাদের অভিযোগ রাজ্য সভাপতিকে জানাবেন, বলে জানিয়েছেন বলে সূত্রের খবর।

জানা গেছে,  রাজ্যের সাংগাঠনিক সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায় ও  সভাপতি দিলীপ ঘোষের কাছে দরবার করেন। কিন্তু তাতে কোন ফল মেলে নি। 

জানা গেছে,  রামপুরহাটের ঝলক মণ্ডল, বিষ্ণু লেট নামে কয়েকজন প্রাক্তন মণ্ডল সভাপতি বিক্ষুব্ধ আছেন। বিজেপির দাবি, ৯৫ শতাংশ বুথ সভাপতি হাজির ছিলেন। আসন্ন বিধানসভাকে সামনে রেখে তাঁরা এই সাংগঠনিক বৈঠক করেন। তবে, বিক্ষুব্ধরা যে বিজেপির পথে কাঁটা হতে পারে, তা মনে করছে রাজনৈতিক মহল।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only