সোমবার, ২৪ আগস্ট, ২০২০

আমার থেকেও স্ত্রী বেশি করে বিশ্বাস করে আমি অর্জুন পাওয়ার যোগ্য : ইশান্ত

 

পূবের কলম প্রতিবেদক : এবার দেশের যে সব ক্রীড়াবিদরা অর্জুন পুরস্কার পাচ্ছেন তার মধ্যে রয়েছেন অভিঞ্জ পেসার ইশান্ত শর্মা। বর্ষিয়ান এই বোলার জানাচ্ছেন, অর্জুনের জন্যে নির্বাচিত হওয়া তাঁর এবং পরিবারের কাছে অত্যন্ত গর্বের। সঙ্গে ইশান্ত এও জানান যে, তাঁর  নিজের থেকে, তাঁর স্ত্রী প্রতিমা সিং বেশি করে বিশ্বাস করেন যে, ইশান্ত এই সম্মান  পাওয়ার যোগ্য। প্রসঙ্গত, প্রতিমা ভারতীয় মহিলা বাস্কেট বল দলের সদস্য।

বিসিসিআইয়ের আফিসিয়াল টুইটার পেজে একটি ভিডিও বার্তায় ইশান্ত বলছেন, "যখন শুনলাম আমি অর্জুন পুরস্কার পাব, তখন খুশিতে মন ভরে ওঠে, আর নিজের ওপর গর্ব অনুভব করছিলাম। গত ১৩ বছর ধরে অনেক খাটা খাটনি করেছি। এটা আমার, আর আমার পরিবারের কাছে অত্যন্ত গর্বের বিষয়। আমার থেকে আমার স্ত্রী প্রতিমা বেশি করে বিশ্বাস করে যে, আমি অর্জুন পাওয়ার যোগ্য।" প্রসঙ্গত, এবার অর্জুন পাওয়ার তালিকায় ইশান্তের সঙ্গে রয়েছেন দেশের মহিলা ক্রিকেটার দীপ্তি শর্মাও।

এই মুহূর্তে মুহাম্মদ সামি, উমেশ যাদব, জস প্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা সমৃদ্ধ দেশের পেস আক্রমণকে বিশ্বের অন্যতম সেরা বলা হচ্ছে। সেই প্রসঙ্গে ইশান্ত বলছেন, "আমাদের মনের মধ্যে সবার আগে যে চিন্তাটা মাথায় আসে, সেটা হলো কিভাবে ম্যাচ জেতা যায়। আমরা পরিস্থিতি অনুযায়ী বল করার চেষ্টা করি। বিপক্ষের প্রতিটা ব্যাটসম্যানের জন্যেই আমাদের নির্দিষ্ট পরিকল্পনা থাকে। সেই অনুযায়ী বল করা হয়।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only