শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

পাকিস্তানে ধোনির মত আধিনায়ক চান! আর কি কি বললেন এই কামরান আকমল ? এক নজরে পড়ুন ক্রিকেট আপডেট


পুবের কলম প্রতিবেদক : মহেন্দ্র সিং ধোনির হটাৎ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার ফলে হতাশ, দুঃখিত তাঁর আপামর ভক্তকুল। এরই মধ্যে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল হতাশা ব্যাক্ত করলেন, পাকিস্তান ক্রিকেট ধোনির মত কাউকে পায়নি বলে। 

নিজ দেশের একটি সংবাদ মাধ্যমে কামরান বলেন, 'পাকিস্তানের একজন ধোনির মত ক্যাপ্টেনের দরকার। আমরা দেখেছি কি ভাবে ইনজামাম উল হক এবং ইউনুস খান দেশকে এগিয়ে নিয়ে গিয়েছেন। ধোনি ভারতের হয়ে দারুন কাজ করেছেন। তিনি আমাদের কাছেও এক অসাধারণ উদাহরণ। তিনি শুধু ক্রিকেট খেলেননি, দল গঠন করেছেন। এবং সেই দলকে উঁচুতে নিয়ে গিয়েছেন।  আমাদের দলের অধিনায়কদের মধ্যে এই মানসিকতা থাকা দরকার। এখন তারা নিজেদের জায়গা ধরে রাখার জন্যে খেলেন। দলের হার-জিত নিয়ে তাদের কোনো মাথা ব্যথা নেই। আমি চাই, পাকিস্তানে ধোনির মত ক্যাপ্টেন আসুক।"

পাশাপাশি ধোনির মত কিংবদন্তির অবশ্যই ফেযার -ওয়েল ম্যাচ হওয়া উচিত বলে কামরানের মন্তব্য, 'ধোনি এমন একজন অধিনায়ক যিনি দলকে নিয়ে চলতে পারেন। এবং তাঁর নিজের পারফরম্যান্স ছিল বিশ্ব মানের। ধোনি শুধু দেশের ভালোর কথা চিন্তা করতেন, তাঁর মতো ক্রিকেটার বিশ্বে বিরল।  এমন একজন খেলোয়াড়কে এমনি এমনি যেতে দেওয়া যায়না। তাঁকে উঠে দাঁড়িয়ে সম্মান জানানো উচিৎ। তাঁর জন্যে বিদায়ী ম্যাচের আয়জন করা উচিৎ। শচীন টেন্ডুলকার যে ভাবে মাঠ ছেড়েছিলেন, ধোনিরও সে ভাবেই মাঠ ছাড়া উচিৎ।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only