বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

পুলিশের সাথে বচসার জেরে আটক তৃণমূল নেতা

 


দেবশ্রী মজুমদার, রামপুরহাট:  লকডাউনে গাড়ি আটকানো নিয়ে পুলিশের সঙ্গে বচসা শাসকদলের এক  রাজনৈতিক নেতার। পুলিশ তাঁকে আটক করে থানায় নিয়ে যায়। ঘটনার জেরে চাঞ্চল্য শুরু হয়েছে এলাকায়। পরে অবশ্য তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে। 


উল্লেখ্য, করোনাজনিত গোষ্ঠী সঙ্ক্রমণ নিয়ন্ত্রণে রাখতে,  রাজ্য সরকারের নির্দেশে পূর্ণ দিবস লকডাউনের ঘোষণা আগেই হয়েছে। বিভিন্ন গণমাধ্যমে ছাড়াও সরকারি তরফে মাইকিং করা হয়েছে।  বৃহস্পতিবার ছিল সেই লক ডাউন। ওষুধের মত প্রয়োজনীয় বিষয় ছাড়া বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে জন সাধারণকে।   

বৃহস্পতিবার লকডাউনে পুলিশ পাঁচমাথা মোড়ে গাড়ি আটকাতেই রেগে অগ্নিশর্মা হন রামপুরহাটের ১২ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড সভাপতি তথা তৃণমূল নেতা সুজিত পাল। তাঁর দাবি তিনি ঔষধ আনতে বাইরে বেরিয়েছেন গাড়ি নিয়ে। তাঁর কাছে কোন হেলমেট ছিল না। ছিল না ঔষধের কোন প্রেসস্ক্রিপশন। এই নিয়ে রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সৌমজিৎ বড়ুয়ার সঙ্গে কথা কাটাকাটি হয় তার। তারপর তাকে থানায় আটক করে নিয়ে যায় পুলিশ।

তাঁর দাবি, তাঁর প্রেসক্রিপশন ছেলের কাছে কলকাতায় পড়ে আছে। তাঁর সঙ্গে পুলিশকে গিয়ে দেখতে হবে, তিনি ওষুধ কিনছেন কি না। পুলিশের তরফে জানানো হয়, এটা সবাই বললে, তো পুলিশের পক্ষে সবার সঙ্গে যাওয়া সম্ভব নয়। তখন সুজিত বাবু বলেন, তাহলে আমাকে এ্যরেস্ট করতে হবে। তিনি কেন হেলমেট ছাড়া বাইক চালাচ্ছিলেন, তার উত্তর, তাঁর কাছে নেই। এই নিয়ে বচসার জেরে পুলিশ তাঁকে আটক করে থানায় নিয়ে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only