বুধবার, ১৯ আগস্ট, ২০২০

বাজারে আসছে নতুন Realme স্মার্টফোন! C12 বনাম C15 ? দাম থেকে ফিচার্স পড়ুন বিস্তারিত খুঁটিনাটি

পুবের কলম ওয়েব ডেস্ক: স্মার্টফোন সংস্থা Realme ভারতের বাজারে আনল নতুন দুটি স্মার্টফোন । 

Realme C12 এবং Realme C15 ।
6000mAh  দুর্দান্ত ব্যাটারি সম্পন্ন এই স্মার্টফোন আগামী ২৭ অগাস্ট দুপুর বেলা ১২ টা থেকে Realme.com এবং Flipkart থেকে নিতে পারবেন ।
এছাড়াও বড় বড় স্মার্টফোন দোকানে পাওয়া যাবে বলে Realme তরফে জানানো হয়েছে।

মুল্য:
Realme C12: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা।
Realme C15: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১২,৫০০ টাকা।

স্টোরেজ:
Realme C12: রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে রয়েছে।

Realme C15: রিয়েলমি সি১৫ ৩টি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। প্রথম ভেরিয়েন্টটি ৩ জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজের, দ্বিতীয় ভেরিয়েন্টটে গ্রাহকরা পেয়ে যাবে ৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ আর তৃতীয় ভেরিয়েন্টটে রয়েছে ৪জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ফিচার্স:

Realme C12 : Realme C12-এ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme C15 : Realme C15-এ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রোপ নচ ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩+ প্রটেকশন। ডুয়াল সিম-সহ Realme C15 ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে Wi-Fi, ব্লুটুথ ৫.০, 4G, GPS, GLONASS এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের ভিতরে রয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, আর গ্রাপিক্সের জন্য রয়েছে GE8320 GPU। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

ক্যামেরা: Realme C12 ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Realme C15 ফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only