মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

সমর্থকদের খেলরত্ন উৎসর্গ করলেন রোহিত


পূবের কলম প্রতিবেদক : এই বছর দেশের সর্বোচ্চ ক্রীড়া সম্মান রাজিব গান্ধী খেলরত্ন পুরস্কার পাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার রোহিত শর্মা। শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির পরে চতুর্থ ক্রিকেটার হিসেবে এই সম্মান পাচ্ছেন ' হিটম্যান'। আর এই পুরস্কার ভক্তদের উৎসর্গ করলেন তিনি।

প্রসঙ্গত, আইপিএল খেলার জন্যে এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন রোহিত।  ২০১৯ সালটি দারুন কেটেছে দেশের এই ওপেনারের। ব্যাট হাতে রানের ফুলঝুড়ি ছুটিয়ছেন। পাশাপাশি একটি বিশ্বকাপে সর্বাধিক শতরান করার নজিরও গড়েছেন।


এক ভিডিও বার্তায ভক্তদের় রোহিত বলছেন, ' আপনাদের সকলের শুভেচ্ছার জন্যে  ধন্যবাদ জানাই। পুরো বছর ধরে যেভাবে পাশে থেকেছেন, সেটা সত্যিই দারুন ব্যাপার। দেশের সর্বোচ্চ ক্রীড়া সম্মান সব সময়ই আনন্দ দেয়। আমিও খুব খুশি। আর আমার এই সম্মান আমি সব ভক্তদের উৎসর্গ করতে চাই। কারন তোমাদের সমর্থন ছাড়া কখনও এই সম্মান পাওয়া সম্ভব হতো না।" এদিকে,

করোনা মহামারীর প্রকোপে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হচ্ছে। তাই ভক্তদের ভার্চুয়াল-হাগ করেছেন রোহিত। উল্লেখ্য, রোহিত ছাড়াও এবার দেশের আরও চার ক্রীড়াবিদ এবার রাজিব গান্ধী খেলরত্ন পুরস্কার পাচ্ছেন। তাঁরা হলেন, কুস্তিগীর বিনেশ ফোগাট, টেবিল টেনিস তারকা মনিকা বাত্রা, দেশের মহিলা হকি দলের ক্যাপ্টেন রাণী রামপাল এবং প্যারাওলিম্পয়ান অ্যাথলিট মারিয়াপ্পান থঙ্গভেলু।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only