সোমবার, ৩১ আগস্ট, ২০২০

প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ করায় হেনস্থার শিকার পর্নশ্রীর অশীতিপর দম্পতি, বাড়ি গিয়ে তাঁদের অভিযোগ শুনলেন শোভন পত্নী রত্না


বাড়ির সামনে দুর্বৃত্তদের প্রকাশ্য মদ্যপানের প্রতিবাদ করায় মহাবিপাকে পড়েছেন পর্ণশ্রীর এক অশীতিপর দম্পতি। একদিকে মদ্যপ দুর্বৃত্তদের হুমকি। অন্যদিকে, পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়েও চূড়ান্ত অসহযোগিতার শিকার হলেন তাঁরা। আর এসবের জেরে আতঙ্কে কোনঠাসা ওই পরিবার। 


তবে এই ঘটনার কথা জানতে পেরে ওই প্রবীণ দম্পতির বাড়িতে ছুটে যান  কলকাতা পৌরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের পত্নী রত্না চট্টোপাধ্যায়। বৃদ্ধ-বৃদ্ধার অভিযোগ শোনেন তিনি। এরপরেই ঘটনা প্রসঙ্গে পর্ণশ্রী থানার আধিকারিকদের সঙ্গে কথা বলেন রত্নাদেবী। আশ্বাস দেন ওই দম্পতির যাতে কোন অসুবিধা না হয়, সে বিষয়টি তারা দেখভাল করবেন। একইসঙ্গে ঘটনাটি নিয়ে সংশ্লিষ্ট থানার পুলিশের সঙ্গে কথা বলবেন তিনি।


উল্লেখ্য, কলকাতার  বুকে এখনও এ ধরনের ঘটনা যথেষ্ট নেতিবাচক ধারণা তৈরি করে মানুষের মনে। রবিবার রাত একটা নাগাদ দুর্বৃত্তদের তাণ্ডব সহ্য করতে না পেরে প্রথমে তারা লালবাজারে ১০০ ডায়াল ফোন করে অভিযোগ জানান। তাতে যথাযথ কাজ না হওয়ায়, পর্ণশ্রী থানায় ছুটে যান ইলা সরকার( 83) ও তার ৫০ বছর বয়সী ছেলে। কিন্তু অভিযোগ পুলিশ তাদেরকে ঘন্টা খানেক সময় ধরে বসিয়ে রাখে। শেষপর্যন্ত ওই থানা এলাকার এক উচ্চপদস্থ আধিকারিকের ধমকানিতে ওই রাতেই পুলিশ অভিযোগ দায়ের করে।


পরিবারটির অভিযোগ, রাতে টহলরত প্লেন ক্লথ পুলিশকে ঘটনাস্থলে ছুটে আসে। তবে তারা এসে অসুস্থ বৃদ্ধ প্রবাল সরকারকেই মদ্যপ বলে চিহ্নিত করার চেষ্টা করা হয় পুলিশের পক্ষ থেকে। পরিবারটির সংশয় আদৌ তারা সুবিচার পাবেন কিনা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only