শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

ছোট শহরের ছেলেদের বড়ো স্বপ্ন দেখতে শিখিয়েছেন ধোনি ; বিজেন্দর

পুবের কলম প্রতিবেদক :  সারা বিশ্ব জুড়ে রয়েছে মহেন্দ্র সিং ধোনির গুণমুগ্ধ। এবার মাহির প্রশংসায় মুখ খুললেন ভারতের পেশাদার বক্সিং তারকা  বিজেন্দর সিং। তিনি বলছেন, ধোনি বিনীত এবং মাটির মানুষ। তিনি যেটা চান, সেটাই করেন। এবং যখন চান, তখন করেন। প্রসঙ্গত, গত শনিবার সোশ্যাল মিডিয়া মারফৎ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহনের কথা ঘোষণা করে সবাইকে হতচকিত করে দিয়েছেন দেশের প্রাক্তন অধিনাযক।

একটি সংবাদ সংস্থাকে বিজেন্দর বলেন, " ধোনির সঙ্গে আমার কয়েকবার দেখা হয়েছে। তিনি খুব বিনীত, একজন মাটির মানুষ। আমি তাঁর ব্যাটিংয়ের ভক্ত। যদিও আমি ক্রিকেটার খুব বড়ো গুণগ্রাহী নই। নিজের অসাধারণ ক্রিকেট কেরিয়ারের মাধ্যমে, তিনি ছোট শহরের কিশোর-তরুণদের, বড়ো স্বপ্ন দেখতে শিখিয়েছেন। লোকে ধোনিকে খুবই ভালোবাসে, কারন তিনি দেশের জন্যে অনেক কিছু করেছেন। তিনি সব ধরনের সম্মানের অধিকারি।"

বিজেন্দর এখন হরিয়ানায় নিজের বাড়িতেই অনুশীলন করছেন।  নিজের ভবিষ্যত পরকল্পনা নিয়ে দেশের এই তারকা বক্সার বলছেন, "চলতি বছরের শেষের দিকে হয়তো লড়াইয়ে নামতে পারব। এখনো এই বিষয়ে চূড়ান্ত কিছু না হলেও, কথাবার্তা চলছে, আর লড়াইটা ভরতে নয়, বিদেশে হবে।"

দেশে করোনা মহামারীর প্রকোপ দিন দিন বেড়ে চলাতে উদ্বেগ প্রকাশ করে ৩৪ বছরের বিজেন্দর বলছেন, "পরিস্থিতি ভালো নয়। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। আশা করব, এই অবস্থা তাড়াতাড়ি কেটে যাবে। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি, সবাই যেন ভালো থাকে।'

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only