রবিবার, ৯ আগস্ট, ২০২০

আবার বোমা উদ্ধার ? এবার কোথায় ? এক ক্লিকেই জানুন

দেবশ্রী মজুমদার, পাঁড়ুই, ০৯ অগাস্ট: গোপন সূত্রে খবর পেয়ে,  বীরভূমের পাঁড়ুই থানার অন্তর্গত সাত্তোর পঞ্চায়েতের সালন গ্রামের এক পুকুর পাড় থেকে ৪৬ টি তাজা বোমা উদ্ধার করলো পুলিশ। রবিবার বীরভূম বম্ব স্কোয়াডের টিম এসে বোমাগুলো নিষ্ক্রিয় করে।

অন্যদিকে, বীরভূমের নানুর থানার অন্তর্গত জলুন্দী পঞ্চায়েতের জলুন্দী গ্রামের বাসিন্দা তথা বিজেপির স্থানীয় নেতা মানব ফৌজদারের বাড়ির দরজায় রাত দুটো নাগাদ বোমা পড়ে। সেই বোমার আগুনে পাশের বাড়ির মালিক অঘোর কুমার ঘোষের মাটির বাড়িতে আগুন লেগে যায়। অঘোরবাবু জানান, তিনি কোন রাজনীতির সাথে যুক্ত নন। তিনি পাকা বাড়িতে থাকেন। তাঁর মাটির বাড়িতে চাষের জিনিস পত্র ও মুদি খানার জিনিস পত্র ছিল। সেগুলো সব পুড়ে যায়। বোলপুর থেকে দমকল এসে আগুন নেভায়। তবে সব পুড়ে গেছে। 

মানব ফৌজদার জানান, রাত দুটো নাগাদ এই ঘটনা ঘটায়, তিনি দুষ্কৃতীদের দেখতে পান নি। তবে তার অনুমান, তৃণমূলের দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটিয়েছে। এর আগেও, দুই একবার তার উপর আক্রমণ হয়েছে।

যদিও, তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, এই ঘটনার সাথে তাদের দল কোন ভাবেই যুক্ত নয়। বরং যাঁর বাড়ি পুড়েছে, তিনি সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত না হলেও, তাঁদের দলের সমর্থক।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only