রবিবার, ২ আগস্ট, ২০২০

গো মাংস পাচার সন্দেহে ট্রাক চালকে বেদম মার



পুবের কলম ওয়েব ডেস্কঃ  গো মাংস নিয়ে যাচ্ছে, এমনই সন্দেহে এক ট্রাক চালককে পুলিশের সামনেই বেদম পেটাল গো-রক্ষকদের দল।  স্রেফ সন্দেহের বশে ঘটা এমন নৃশংস ঘটনা রাস্তায় দাঁড়িয়ে দেখলেন পথচারীরা। কেউ রোখার জন্য এগিয়ে এলেন না। কারণ ওই ট্রাকে করে যাচ্ছিল মোষের মাংস। এনসিআর এলাকার অন্তর্গত গুরগাঁওর এই ঘটনা শুক্রবার সকালের। শহরের অভিজাত গ্লিস্টেনিং টাওয়ারের ঢিল ছোঁড়া দূরত্বে এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে খবর, আক্রান্ত ট্রাকচালকের নাম লুকমান। যে ট্রাক ঘিরে সন্দেহ, তাকে আট কিমি ধাওয়া করে গ্লিস্টেনিং টাওয়ারের সামনে আটক করে গো-রক্ষকরা। তারপরেই সেই ট্রাক চালককে নামিয়ে হাতুড়ি দিয়ে পেটানো হয়। অভিযোগ, "সেই ট্রাকচালক গোরুর মাংস পাচার করছিলেন।"
যদিও পরীক্ষাগারে নমুনা পরীক্ষার ফর জানা গিয়েছে, সেই মাংস মোষের। এই ঘটনায়  কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। প্রদীপ যাদব নামে একজনকে গ্রেফতারও করা হয়েছে। ২০১৫ সালে এভাবেই দাদরিতে গো-মাংস পাচার সন্দেহে আখলাক নামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগ উঠেছিল গো-রক্ষকদের বিরুদ্ধে।
জানা গিয়েছে , লুকমানকে বাদশাহপুর গ্রামে নিয়ে গিয়ে আরও একপ্রস্থ নিগ্রহ করা হয়েছিল। সেখান থেকে পুলিশ গিয়ে উদ্ধার করেছে তাঁকে। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন সেই ট্রাক চালক। অভিযুক্ত ট্রাকের মালিকের অভিযোগ, "ওটা মোষের মাংস। প্রায় পাঁচ দশক ধরে আমাদের পারিবারিক ব্যবসা।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only