সোমবার, ৩ আগস্ট, ২০২০

সংক্রমণের কারণে পিছল মন্ত্রিসভার বৈঠক


পুবের কলম ওয়েব ডেস্ক: হাজারো সতর্কতা সত্ত্বেও নবান্ন সংক্রমণ আটকানো যাচ্ছে না। আর সে কারণে বার বার রাজ্যের প্রধান প্রশাসনিক ভবন বন্ধ রেখে সংক্রমণমুক্ত করতে হচ্ছে নবান্ন। এবার সংক্রমণের কারণে পিছল রাজ্য মন্ত্রিসভার বৈঠক। এদিন অর্থা‍ৎ সোমবার  নবান্নে মন্ত্রিসভার বৈঠক হওয়ার কথা ছিল। তবে আচমকাই সমক্রমণের খবর আসায় সোম এবং মঙ্গলবার নবান্ন বন্ধ রেখে স্যানিটাইজেশনের কাজ চলছে।

ফলে এদিনের মন্ত্রিসভার বৈঠক পিছিয়ে গেল। নবান্ন সূত্রে জানা গিয়েছে, আগামী ৭ আগস্ট পরবর্তী মন্ত্রীসভার বৈঠক হতে পারে। করোনা আবহে এমন ঘটনা নতুন নয়। তাই এই বৈঠক পিছিয়ে যাওয়াতে কোনও অস্বাভাবিকত্ব দেখছেন না কেউ। 

ইতিমধ্যেই প্রশাসনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, করোনার সংক্রমণকে আটকাতে সোম ও মঙ্গলবার সম্পূর্ণরূপে নবান্ন বন্ধ রেখে সংক্রমণমুক্ত করার কাজ চলবে। তারপর বুধবার লকডাউন। ফলে বৃহস্পতিবার ফের নবান্ন খুলবে। সেক্ষেত্রে শুক্রবার রাজ্য মন্ত্রিসভার বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। জানা গিয়েছে, সম্প্রতি নবান্নে কর্তব্যরত এক পুলিশ আধিকারিকের করোনা ধরা পড়েছে। তার আগে বেশ কয়েকজন চালকের করোনা ধরা পড়েছে। অতীতেও একাধিকবার নবান্নকে সংক্রমণমুক্ত করা হয়েছে। এবার ফের দু'দিন ধরে সম্পূর্ণ বন্ধ রেখেই এই সংক্রমণমুক্ত করার সিদ্ধান্ত।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only