সোমবার, ১৭ আগস্ট, ২০২০

রাহুল ভালো উইকেটকিপিং করছে : ঋদ্ধিমান

প‍ুবের কলম প্রতিবেদক: মহেন্দ্র সিং ধোনির অবসরের পরে সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলে উইকেটরক্ষকের দায়িত্ব পালনের ক্ষেত্রে লড়াই ঋষভ পন্থ এবং কে এল রাহুলের মধ্যে। তৃতীয় জন হিসেবে লাইনে রয়েছেন সঞ্জু স্যামসন। এই অবস্থায় ভারতীয় টেস্ট দলের উইকেটরক্ষক হিসেবে প্রথম পছন্দ ঋদ্ধিমান সাহা তাৎপর্যপূর্ণ ভাবে জানিয়ে দিলেন, রাহুল বেশ কিপিং ও ব্যাট করছে।


একটি সংবাদ সংস্থাকে ঋদ্ধি বলেন, "উইকেটকিপার হিসেবে এবং ব্যাট হাতে রাহুল বেশ ভালই কাজ করছে। নিজেকে ও সুন্দরভাবে মানিয়ে নিয়েছে। নিউজিল্যান্ডের বিরূদ্ধে আমরা সেটা দেখেছি।" এরই সঙ্গে ৩৫ বছরের বাংলার এই কিপার ধোনির অবসরের সিদ্ধান্ত নিয়ে বলছেন, "মাঠে এবং মাঠের বাইরে, মাহি ভাই একজন কিংবদন্তি। তিনি কি সিদ্ধান্ত নেবেন, সেটা কোনোদিনই আগে থেকে আন্দাজ করা যায়না। ওর শরীরে নেগেটিভ বলে কোনো কিছু নেই। 


আমি সব সময়ই তাঁকে ইতিবাচক দেখে এসেছি। ধোনি এবং রায়না, দু'জনের অবসরের সিদ্ধান্তই বেশ অবাক করার মতো।  দু'জনেই বেশ কিছুদিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিলেন। লোকে অনেক কিছু অনুমান করার চেষ্টা করছিল।  আর শনিবার সন্ধ্যের পরে সবকিছু পরিষ্কার হয়ে গেল। 


দেশের হয়ে এখনো পর্যন্ত ৩৭টি টেস্ট এবং ৯টি ওয়ানডে খেলা ঋদ্ধির আরও সংযোজন, "ধোনির থেকে আমি অনেককিছু শিখেছি। অনেক সময়ই ওর সঙ্গে ক্রিকেট এবং উইকেটকিপিং কিপিং আলোচনা করে থাকি।" প্রসঙ্গত, বাংলার এই কিপার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only