সোমবার, ১০ আগস্ট, ২০২০

বিরাটের চাপ কমাতে সহ অধিনায়ক হিসেবে কাকে চান লি ? পড়ুন এক ক্লিকেই

 

পূবের কলম প্রতিবেদক : আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে চলেছে এবারের আইপিএল। খাতায় কলমে প্রায় প্রতিবারই দুরন্ত দল গঠন করেও এখনও পর্যন্ত একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আর সি বি)। যার নেতৃত্বে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটের ভারত অধিনায়ক বিরাট কোহলি। এদিকে অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা পেসার ব্রেট লি মনে করছেন, আর সি বি-কে সাফল্য পেতে গেলে অধিনাযক বিরাটের থেকে চাপ কমাতে হবে। আর সেটা করতে, দলের অস্ট্রেলিয়ান তারকা এরোন ফিঞ্চ এর ওপর সহ অধিনাযক-এর দায়িত্ব তুলে দেওয়া যেতে পারে বলে মনে করছেন তিনি। প্রসঙ্গত, প্রতিযোগিতায় ২ বার ফাইনালে উঠেছে আর সি বি।

স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠানে লি বলেন, " আমি চাই, আধিনায়ক ও খেলোয়াড় হিসেবে সমস্ত চাপকে দূরে সরিয়ে রেখে কোহলি মাঠে নামুক এবং নিজের খেলাটা উপভোগ করুক।" উল্লেখ্য, ফিঞ্চ, ডেইল স্টেইন, ক্রিস মরিসদের অন্তর্ভূক্তিতে এবার ব্যাঙ্গালোর আরও শক্তিশালী হয়েছে।

প্রাক্তন ওজি পেসার আরও বলছেন, "মাঝে মধ্যে মনে হয়, সমস্ত চাপ একা বিরাট কোহলিই নিয়ে নিয়েছে। দলের সব ক্রিকেটারের বোঝা যেন ও একাই টেনে নিয়ে চলেছে। আমার মনে হয়, আর সি বি'র পুরো দলের উচিৎ, ওর চাপকে হালকা করার। এক্ষেত্রে ফিঞ্চকে বিরাটের সহকারী করা যেতে পারে।" প্রসঙ্গত, করোনা মহামারীর প্রকোপে এবারের আইপিএল ভারত থেকে সরে গিয়ে, সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only