সোমবার, ৩১ আগস্ট, ২০২০

ওয়াহাব রিয়াজের পক্ষে সওয়াল আফ্রিদির


পুবের কলম প্রতিবেদক : ইংল্যান্ডের কাছে দ্বিতীয় টি ২০ ম্যাচে পাকিস্তানের ৫ উইকেটে পরাজয় দেখে হতাশ প্রাক্তন পাক অলরাউন্ডার শাহিদ আফ্রিদি জানালেন, ওই ম্যাচে পেস বোলার ওয়াহাব রিয়াজকে খেলানো উচিৎ ছিল পাকিস্তানের। এই ম্যাচ জয়ের সুবাদে তিন ম্যাচের টি ২০ সিরিজে ১-০ এগিয়ে গেল ইংল্যান্ড। 


ওল্ড ট্র্যাফোর্ডে রবিবারের ম্যাচে হারের পরে আফ্রিদি টুইট করেছেন, "খুব হতাশ জনক ফলাফল। প্রথমে ব্যাট করে আমরা ভালই রান তুলেছিলাম। কিন্তু  বোলাররা ব্যাটসম্যানদের করে দেওয়া কাজটা ধরে রাখতে পারেনি। ম্যাচে অবশ্যই ওয়াহাব রিয়াজকে খেলানো উচিৎ ছিল। টি ২০ ক্রিকেটে ওর যা অভিঞ্জতা তাতে অবশ্যই রিয়াজকে খেলানোর জন্যে বিবেচনা করা দরকার ।  ম্যাচের রাস নিজেদের হাতে রাখা উচিত ছিল পাকিস্তানের।" 


প্রসঙ্গত, ওল্ড ট্রাফোর্ডে রবিবার রাতে প্রথমে ব্যাট করে পাকিস্তান নির্ধারিত ২০ ওভারে চার উইকেটের বিনিময় ১৯৫ রান তোলে।  মুহাম্মদ হাফিজ ৩৬ বলে, পাঁচটি চার ও চারটি ছয় এর সাহায্যে ৬৯ রান করেন। অধিনায়ক বাবর আজম করেন ৫৬ রান। ইংল্যান্ডের পক্ষে আদিল রশিদ দুটি উইকেট দখল করেন। জবাবে ব্যাট করতে নেমে,  ইংল্যান্ড ১৯.১ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৯৯ রান তুলে নেয়। অধিনায়ক ইয়ন মরগ্যান ৩৩ বলে ৬৬ রান করেন। তাঁকে যোগ্য সঙ্গত দেন মালান ( অপরাজিত ৫৪) এবং বেয়ারস্ট (৪৪)। পাকিস্তানের পক্ষে শাদাব খান ৩৪ রানের বিনিময়ে তিন উইকেট দখল করলেও, সেটা দলের কাজে আসেনি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only