সোমবার, ৩ আগস্ট, ২০২০

অমিত শাহর সঙ্গে দেখা করে বাংলার একাধিক নেতা কোয়ারেন্টাইনে


পুবের কলম ওয়েব ডেস্ক: সম্প্রতি তিনি যে করোনায় আক্রান্ত হয়েছে তা নিজে ট্যুইট করে জানিয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর এর পর থেকেই শুরু হয়েছে যায় জল্পনা। এই কয়েকদিনে অমিত শাহ যে সমস্ত নেতা মন্ত্রীদের সঙ্গে দেখা করেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

তাদের মধ্যে বাংলার কয়েকজন তাবড় তাবড় নেতাও রয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, দেবশ্রী চৌধুরী, সাংসদ স্বপন দাশগুপ্ত, অর্জুন সিংহ, জগন্নাথ সরকার, সৌমিত্র খাঁ, নিশীথ প্রামাণিত সহ অন্যান্যরা আসন্ন নির্বাচন নিয়ে আলোচনা করতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছে। বাংলায় সাংগঠনিক রূপরেখা তৈরি করতেই ছিল এই বৈঠক।

বিষয়টি নিয়ে বাবুল সুপ্রিয় জানিয়েছে, আমার কোনও সমস্যা নেই। আমি চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। বাড়িতেই একটি আলাদ ঘরে থাকছি। পরীক্ষা করানোর আগে মঙ্গলবার পর্যন্ত দেখতে হবে। এদিকে কয়েকদিন আগেই রাজ্যপাল জগদীপ ধনকর অমিত শাহর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। রাজপাল তাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। করোনা টেস্টও করিয়েছেন। তবে রিপোর্টে নেগেটিভ এসেছে। তবে বলা হচ্ছে,খবর পাওয়ার পর থেকে অমিত শাহ সংস্পর্শে আসা অনেকেই নিভৃতবাসে চলে গিয়েছে। কংগ্রেসের তরফ থেকে প্রধানমন্ত্রীকেও নিভৃতবাসে থাকার পরামর্শ দিয়েছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only